শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

জনতার মঞ্চ ফাউন্ডেশনের উদ্দ্যোগে খাবার বিতরণ

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ৫:৩১ পূর্বাহ্ণ

জনতার মঞ্চ ফাউন্ডেশনের উদ্দ্যোগে খাবার বিতরণ

নিজস্ব প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের মেরকুটা গ্রামের বিখ্যাত ক্বারী মরহুম সামসুদ্দিন সুরুজ মিয়ার আত্মার মাগফেরাত কামনায় অর্ধ শতাধিক অসহায় দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন করেন জনতার মঞ্চ ফাউন্ডেশন ।

মঙ্গলবার ঢাকার সুবিধা বঞ্চিত অসহায় গরিব মানুষের মধ্যে এ খাবার বিতরন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক ও লেখক এমডি বাবুল ভূঁইয়ার প্রধান পৃষ্ঠপোষকতায়, খন্দকার সাইদুল এর সার্বিক সহযোগিতায় সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আল আমীন এর তত্ত্বাবধায়ন এ খাবার বিতরণ করা হয়।

জনতার মঞ্চ ফাউন্ডেশন এর নবীনগর শাখার সভাপতি জহিরুল ইসলাম প্রতিক্রিয়া প্রকাশ করতে গিয়ে বলেন, আমার প্রানের সংগঠন জনতার মঞ্চ ফাউন্ডেশন এর উদ্দ্যোগে আমার মরহুম আব্বার জন্য মিলাদ ও দোয়া করা হয়েছে। তার জন্য আমি সংগঠনের প্রতিষ্ঠাতা সাংবাদিক ও লেখক এমডি বাবুল ভূঁইয়া ভাইকে কৃতজ্ঞতা জানাই।

আমি ভালোবাসা জানাই আমাদের সংগঠনের সাউথ আফ্রিকা শাখার সংগ্রামী আহবায়ক খন্দকার সাইদুল সাংগঠনিক সম্পাদক আল আমীন সহ সংগঠনের সকল নেতা ও সদস্যদেরকে ।

আমি আমাদের সংগঠনের সকলের জন্য দোয়া কামনা করছি। আমরা যেন অসহায় মানুষের পাশে সাধ্যনুযায়ি সব সময় পাশে দাড়াতে পারি।

প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া বলেন, আমি সংগঠনের পক্ষ থেকে নবীনগর শাখার সভাপতি জহিরুল ইসলাম হৃদয়ের মরহুম বাবা সামুদ্দিন সুরুজ মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় আমরা অর্ধাশতাদিক মানুষের মাঝে খাবার বিতরন করেছি।

তিনি বলেন, স্বেচ্ছায় নিজৃর ইচ্ছায় যে কোন ভালো কাজ করার জন্য আমাদের সংগঠনের সবাই সাধ্যনুযায়ি চেষ্টা করে থাকি।

আমি সংগঠনের সাথে জড়িতদের জন্য সকলের জন্য দোয়া প্রত্যাশিত।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন