বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার বাবাকে মারধর

সোমবার, ১৭ আগস্ট ২০২০ | ৪:১১ অপরাহ্ণ

আড়াইহাজারে ধর্ষণের মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার বাবাকে মারধর

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ বছর বয়সী এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা তুলে না নেওয়ায় ধর্ষিতার বাবা সামসুল হক কে (৪০)বেধড়ক মারধর করে আহত করেছে আসামিপক্ষ।

গত বুধবার (১২ আগস্ট) উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক এলাকায় এই ঘটনা ঘটে।

আহত সামসুল হক (৪০)জানান, মামলা উঠিয়ে নেওয়ার জন্য প্রতিনিয়ত ভয়ভীতি প্রদর্শন ও ঘর বাড়ি আগুনে পুড়িয়ে দেওয়ার পাশাপাশি প্রাননাশের ও হুমকি প্রধান করে আসছিলো আসামিপক্ষ। কিন্তু মামলা উঠিয়ে না নেওয়ার কারণে গত বুধবার (১২আগস্ট) রাতে ওই এলাকার নতুন বাজার থেকে নিজ বাড়িতে যাওয়ার পথে ধর্ষক আলাউদ্দিনের (৩৫) ভাই মুক্তার,ভাতিজা রাজন সহ অজ্ঞাত ৭/৮ জনের একটি মুখোশধারী দল রাস্তা থেকে তুলে নিয়ে হাজির টেক গ্রামের জমির আলীর পরিত্যক্ত খামারের পিছনে দেশীয় অস্ত্রশস্ত্র দিয়ে কুপিয়ে এবং পিটিয়ে মেরে ফেলার চেষ্টা করে ধর্ষিতার বাবা সামসুল হক’কে। পরে স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে হামলাকারীরা পালিয়ে যায়। আহত সামসুল হককে উদ্ধার করে চিকিৎসার জন্য আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা।

স্থানীয় এলাকাবাসী জানান, অজানা এক শক্তির আড়ালে ধর্ষক আলাউদ্দিন(৩৫)ও তার স্বজনরা ধর্ষণের মত ভয়ংকর অপরাধ করে প্রশাসনের চোখে ধুলো দিয়ে বিভিন্ন অপরাধ করে দাপড়িয়ে বেড়াচ্ছে এলাকা জুড়ে।

প্রসঙ্গগত,গত বছরের (৩ মে ) উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের হাজিরটেক গ্রামের সামসুল হকের দরিদ্র পরিবারের ১০ বছরের মেয়ে শিশুটি ডিম কিনতে একই এলাকার মুদি ব্যবসায়ী আলাউদ্দিনের (৩৫) দোকানে যায়। ওই সময় আলাউদ্দিন শিশুটিকে জোর করে তাঁর দোকানের ভেতরে নিয়ে সাটার বন্ধ করে দিয়ে ধর্ষণ করেন। শিশুটির বাড়িতে আসতে দেরি হওয়ায় তার মা শিশুটিকে খুঁজতে দোকানের সামনে এলে দোকানটি বন্ধ পেয়ে দোকান খোলার জন্য ডাকাডাকি করলে শিশুটি চিৎকার দেয়।

এ সময় ধর্ষক আলাউদ্দিন শিশুটিকে রেখে পালিয়ে যান। পরে শিশুটির পরিবারের লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ওই দিন রাতেই নারায়ণগঞ্জ শহরের একটি হাসপাতালে পাঠানো হয়।পরে এই ঘটনায় ধর্ষক আলাউদ্দিনকে প্রধান আসামী করে ধর্ষিতার বাবা সামসুল হক বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।ধর্ষণের শিকার মেয়েটি হাজিরটেক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণিতে পড়ে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, হামলার বিষয়ে এখনো কোন অভিযোগ পাইনি পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। ধর্ষক আলাউদ্দিনকেও গ্রেফতারের চেষ্টা চলছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন