শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সৌদি প্রবাসীর স্ত্রীর ঘরে গভীর রাতে পরকীয়া প্রেমিক

বুধবার, ২৭ ডিসেম্বর ২০২৩ | ৩:১০ অপরাহ্ণ

সৌদি প্রবাসীর স্ত্রীর ঘরে গভীর রাতে পরকীয়া প্রেমিক

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের শরীফবাগ এলাকায় এক সৌদি প্রবাসীর স্ত্রীর ঘরে গভীর রাতে পরক্রিয়া প্রেমিককে সহ আটক করেছে স্থানীয় জনতা।

সোমবার (২৫ ডিসেম্বর)  রাত সাড়ে ১১ টার দিকে,শরিফবাগ এলাকার কাইয়ুম এর মেয়ে ও সৌদি প্রবাসী মোহাম্মদ হিরার স্ত্রী মীম  (ছদ্মনাম) এর ঘরে পরক্রিয়া প্রেমিককে ঢুকতে দেখেন স্থানীয়রা।

পরে সন্দেহ হলে কাইয়ুম মিয়ার বাড়িতে ঢুকে স্থানীয়রা মীম (ছদ্মনাম) তার

 নানিকে বিষয়টি অবগত করলে সে সহ স্থানীয়রা ভোর পর্যন্ত দরজা খোলার জন্য অনুরোধ করেন পরকীয়া প্রেমিক ও তার নাতনিকে। পরে স্থানীয়রা ভোর পর্যন্ত ডাকা ডাকির পর  মীম  (ছদ্মনাম) দরজা খোলেন।

 এ সময় ঘরে ঢুকে পুরো ঘর খোঁজাখুঁজির পর পরকীয়া প্রেমিককে সোফার নিচে লুকিয়ে থাকা অবস্থায় দেখতে পান। পরে পরকীয়া প্রেমিক জাহিদ হাসানকে মারধর করে স্থানীয় যুবকরা।সে সময় জাহিদ হাসান ও মীম (ছদ্মনাম)এর মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানান তারা দুজন।

ঘটনার সময় মীম (ছদ্মনাম)এর পরিবারের লোকজন তাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার, টঙ্গীবাড়ী থানার, কলমা এলাকায় বেড়াতে গিয়েছিলেন। তখন পুরো বাড়ি ফাঁকা থাকায় পরকীয়া প্রেমিককে-মীম  (ছদ্মনাম) ফোন করে নারায়ণগঞ্জের বন্দর থানার মদনপুর এলাকার আলতাফ হোসেনের ছেলে জাহিদ হাসানকে নিজ ঘরে ডেকে আনেন।

এলাকাবাসীর সূত্রে জানা যায়- হিরা দম্পতির ছয় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। হীরা ভাগ্য বদলের চেষ্টায় সৌদি প্রবাসী হয়েছেন প্রায় তিন বছর। এরই মধ্যে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়েন তার স্ত্রী।

সোমবার রাতে বাড়ি খালি রয়েছে বলে পরক্রিয়া প্রেমিক জাহিদ হাসানকে জানান মীম। পরকীয়া প্রেমিকার ডাকে তার নিজ বাড়িতে এসে স্থানীয়দের হাতে আটক হন জাহিদ হাসান।পরে জাহিদ হাসানের পরিবারের পক্ষ থেকে বিষয়টি ফতুল্লা মডেল থানা পুলিশকে অবগত করলে ডিউটিরত পুলিশের সাব-ইন্সপেক্টর মোঃ বাপ্পি ঘটনাস্থলে গিয়ে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করার জন্য রেখে আসেন।

পরে ২৬ ডিসেম্বর সন্ধ্যায়, ২৪ ঘন্টা আটক ও মারধর করে পাঁচ লক্ষ টাকা দেনমোহর ধার্য করে স্থানীয় কাজী মাহবুবুর রহমানের মাধ্যমে বিয়ে পড়ান। প্রবাসী হীরার সাথে মীমের ডিভোর্স হয়েছে কিনা এ বিষয়ে কাজী মাহবুবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি জানান। আজই মীম ও তার স্বামীর তালাক সম্পন্ন হয়েছে। তবে স্বামী প্রবাসে সাথে সাথে তালাক দিয়ে আবারো বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া যায় এর কোন সদুত্তর তিনি দিতে পারেননি।

এ বিষয়ে স্থানীয়রা জানান ওই নারী তার বাড়িতে কেউ থাকবে না এমন সময় পরকীয়া প্রেমিককে বাড়িতে ডেকে এনে বিয়ে করবেন এমনটাই তার ইচ্ছে ছিল।

এ বিষয়ে স্থানীয় ইউপি সদস্য বাবুল মিয়া জানান আমি ঘটনাটি লোক মুখে শুনেছি প্রবাসীর স্ত্রীর ঘরে তার পরকীয়া প্রেমিককে সহ আটক করেছে স্থানীয় ছেলে পেলেরা।পরে নাকি ১৫ লক্ষ টাকায় দেনমোহর নির্ধারণ করার কথা উত্থাপন করা হলে ৫ লক্ষ টাকা দেনমোহরে বিয়ে পড়ানো হয়েছে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) বাপ্পী সরদার কে তার মুঠো ফোনে একাধিকবার ফোন কল  করলেও তিনি ফোন কলটি রিসিভ করেননি।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নূরে আযম মিয়ার কাছে জানতে চাইলে,বিষয়টি জানা নেই বলে তিনি জানান। 




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন