শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় তরুণের আত্মহত্যা

শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০ | ৭:১২ পূর্বাহ্ণ

সিদ্ধিরগঞ্জে প্রেমিকার বিয়ে হয়ে যাওয়ায় তরুণের আত্মহত্যা

তানভীর সিদ্দিকী (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে প্রেমিকার অন্যত্র বিয়ে হয়ে হওয়ায় চিরকুট লিখে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে রাকিব ইসলাম (২১) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছে। শুক্রবার দিবাগত গভীর রাতে মিজমিজি দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

মৃত রাকিব সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের চেঙ্গাইল এলাকার মো. হাবিবুল্লাহর ছেলে। সে কবি নজরুল সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। তারা সপরিবারে মিজমিজি দক্ষিণপাড়া এলাকার মৃত কবির চেয়ারম্যানের বাড়িতে ভাড়া থাকে।

নিহতের ছোট বোন রাকিকা জানায়, একই এলাকার এক মেয়ের সঙ্গে দীর্ঘ ৪ বছর ধরে রাকিবের প্রেম ছিল। গত শুক্রবার ওই মেয়ের অন্যত্র বিয়ে হয়। তা সহ্য করতে না পেরে একটি চিরকুট লিখে মা-বাবাসহ সকলের কাছে ক্ষমা চেয়ে রাতে সে গোপনে আত্মহত্যা করে।

সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ফারুক জানান, খবর পেয়ে শনিবার সকালে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শুক্রবার রাত ১ টা থেকে রাত ৩ টার মধ্যে সে আত্মহত্যা করে। তার লিখা চিরকুটের বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন