নারায়ণগঞ্জের ডাক | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাত : জীবন গ্রেফতার

প্রকাশিত : অক্টোবর ১৪, ২০২০, ১৯:২৭

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাত : জীবন গ্রেফতার

নারায়ণগঞ্জের ফতুল্লায় ছোট বোনকে ধর্ষণে বাধা দেয়ায় বড় বোনকে ছুরিকাঘাতের ঘটনায় প্রধান আসামি মো. জীবনকে (১৯) গ্রেফতার করেছে র‍্যাব। মঙ্গলবার (১৩ অক্টোবর) ফতুল্লার শিহারচর শাহজাহান মিলস এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১১ এর সিনিয়র এএসপি সুমিনুর রহমানের এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতার জীবন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন যে, তিনি আহত গার্মেন্টসকর্মীর ছোট বোনকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করতেন এবং কুপ্রস্তাব দিতেন। এরই ধারাবাহিকতায় গত ১২ অক্টোবর রাত সাড়ে ৯টার দিকে ১০ থেকে ১৫ জন কিশোর গ্যাংয়ের সদস্যকে নিয়ে ওই গার্মেন্টসকর্মীর বাসায় ঢুকে তার ছোট বোনকে ধর্ষণের চেষ্টা করেন জীবন। এ সময় গার্মেন্টসকর্মী বড় বোন বাধা দিলে জীবন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যান।

খবর পেয়ে স্থানীয় লোকজন এসে ওই গার্মেন্টসকর্মীকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে তার আঘাতের স্থানে ১৮টি সেলাই দেয়া হয়। এ ঘটনায় ওই গার্মেন্টসকর্মীর মা বাদী হয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে র‌্যাব তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে কিশোর গ্যাংয়ের লিডার জীবনকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানিয়েছে র‌্যাব।




উপদেষ্টা: মাসুদুর রহমান দিপু
প্রধান সম্পাদক: মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
সহ-সম্পাদক: মোঃ সারোয়ার মৃধা
ব্যবস্থাপনায়: মোঃ তারেক হোসেন

কার্যালয়

সমবায় মার্কেট(৫ম তলা), লিফটের-৪,রুম নং-৪৩, চাষাড়া, নারায়ণগঞ্জ।
মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com