শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের আলোচিত নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র-মাদক ও চাঁদাবাজিসহ ৩ মামলায় আদালতে !

বুধবার, ১৪ অক্টোবর ২০২০ | ৫:৩৬ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের আলোচিত নূর হোসেনের বিরুদ্ধে অস্ত্র-মাদক ও চাঁদাবাজিসহ ৩ মামলায় আদালতে !

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার প্রধান আসামি ফাঁসির দণ্ডপ্রাপ্ত নূর হোসেনের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানার দায়েরকৃত অস্ত্র-মাদক ও চাঁদাবাজিসহ ৩টি মামলায় ৪জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) দ্বিতীয় অতিরিক্ত নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে নূর হোসেনের উপস্থিতিতে এ সাক্ষ্যগ্রহণ নেওয়া হয়। মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের দিন আগামী ১২ নভেম্বর। তিন মামলায় নারায়ণগঞ্জ জেলা কারাগারে থাকা নুর হোসেনের তিন সহযোগি মোহাম্মদ আলী, জামাল, সেলিমকেও আদালতে হাজির করা হয়। এছাড়াও নূর হোসেনের বড় ভাই নূর উদ্দিন, ভাতিজা শাহ্জালাল বাদলসহ জামিনে থাকা অন্য আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

এর আগে সকালে কড়া নিরাপত্তার মধ্যে দিয়ে নূর হোসেনকে গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতপাড়ায় নিয়ে আসা হয়। আদালতে হাজিরা শেষে আবার কড়া নিরাপত্তার মধ্যে দুপুরে দেড়টার দিকে ফের তাঁকে কাশিমপুর কারাগারে নিয়ে যাওয়ায় হয়। এ সময় আদালত এলাকায় বিপুলসংখ্যক পুলিশ মোতায়েন ছিল।

নারায়ণগঞ্জ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) জেসমিন আহমেদ জানান, অস্থ, মাদক ও চাঁদাবাজির তিনটি মামলায় আজ আদালতে নূর হোসেনের বিরুদ্ধে ৪ জন সাক্ষী সাক্ষ্য গ্রহণ করা হয়। মামলার পরবর্তী শুনানি দিন আগামী ১২ নভেম্বর ধার্য করেছেন আদালত।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, সকাল ৯টায় নূর হোসেনকে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জে আদালতে হাজির করা হয়। হাজিরা শেষে তাঁকে কড়া নিরাপত্তায় কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, ২০১৪ সালের ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যার ঘটনায় ২০১৭ সালের ১৬ জানুয়ারি মামলার রায়ে নূর হোসেন ও র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে মৃত্যুদণ্ড দেন আদালত। এরপর থেকে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি নূর হোসেন কারাগারে বন্দী রয়েছেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন