নারায়ণগঞ্জের ডাক | logo

৪ঠা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ | ২০শে অক্টোবর, ২০২০ ইং

আড়াইহাজার থানা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সভায় ধর্ষণের ঘটনায় উদ্বেগ প্রকাশ

প্রকাশিত : অক্টোবর ০৮, ২০২০, ১১:২০

আড়াইহাজার থানা প্রেসক্লাবের কার্যকরী পরিষদের সভায় ধর্ষণের ঘটনায় উদ্বেগ প্রকাশ

 মোঃ জিয়াউর রহমান: আড়়াইহাজার থানা প্রেসক্লাবের নতুন কার্যালয় দুবাই প্লাজা,৩য় তলায় কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় সভাপতিত্ব করেন আড়়াইহাজার থানা প্রেসক্লাবের সভাপতি মাসুম বিল্লাহ।সভার শুরুতে সাধারণ সম্পাদক মজিবুর রহমান পূর্ববর্তী সভার সিদ্ধান্ত সমূহ সভায় উপস্থাপন করেন এবং সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।
৮ অক্টোবর বৃহস্পতিবার সকাল ১০ টায় অনুষ্ঠিত সভায় ক্লাব পরিচালনায় অনুসরণীয় নীতিমালা, সদস্যদের করণীয়, জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গৃহীত কর্মসূচিতে অংশগ্রহণ, সমাজের ইতিবাচক ও নেতিবাচক দিক স্ব স্ব মিডিয়ায় তুলে ধরে তা প্রকাশ করার জন্য আরো সক্রিয়ভাবে কাজ করার আহ্বান জানানো হয়। উপস্থিত সাংবাদিকবৃন্দ উদথাপিত বিষয়ে একাত্মতা প্রকাশ করেন। সভায় দেশব্যাপী গণধর্ষণের ঘটনায় উদ্বেগ প্রকাশ করা হয় এবং অনতিবিলম্বে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের আহ্বান জানানো হয়। ধর্ষকদের সামাজিক ও রাজনৈতিকভাবে বয়কট করে দেশের জনগণ তাদেরকে আইনের হাতে তুলে দিয়ে সমাজ থেকে ধর্ষণ নামক ঘৃণীত অপরাধ দূর করতে অগ্রণী ভূমিকা রাখতে সভা থেকে আহ্বান জানানো হয়।
সাধারণ সম্পাদক মজিবুর রহমান এর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, যায়যায় দিনের সাংবাদিক প্রেসক্লাবের সহ-সভাপতি রফিকুল ইসলাম রানা, আমাদের সময় এর সাংবাদিক যুগ্ম সম্পাদক মোঃ শাহজাহান, আমার সংবাদ পত্রিকার সাংবাদিক ও প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক শাহজাহান কবির, শিক্ষবার্তা পত্রিকার জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জিয়াউর রহমান, দৈনিক জনতা পত্রিকার সাংবাদিক ও প্রেসক্লাবের অর্থ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সাপ্তাহিক আমাদের আড়়াইহাজার পত্রিকার সাংবাদিক ও দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, দৈনিক দেশের আলো পত্রিকার সাংবাদিক ও কার্যকরী সদস্য মনিরুজ্জামান সরকার, দৈনিক ইনকিলাব পত্রিকার সাংবাদিক ও কার্যকরী সদস্য আল আমিন ভূঁইয়া প্রমূখ।




উপদেষ্টা: মাসুদুর রহমান দিপু
প্রধান সম্পাদক: মোঃ সাকিবুল হাসান ( সাকিব )
সহ-সম্পাদক: মোঃ সারোয়ার মৃধা
ব্যবস্থাপনায়: মোঃ তারেক হোসেন

কার্যালয়

সমবায় মার্কেট(৫ম তলা), লিফটের-৪,রুম নং-৪৩, চাষাড়া, নারায়ণগঞ্জ।
মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com