বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরাম ফতুল্লা থানা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ড পদ প্রার্থী মনিরুল আলম মনির আরেক থাপ এগিয়ে গেল

শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০ | ৮:১০ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরাম ফতুল্লা থানা কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ইউপি নির্বাচনে ৯ নং ওয়ার্ড পদ প্রার্থী মনিরুল আলম মনির আরেক থাপ এগিয়ে গেল

স্টাফ রিপোর্টার: নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরাম ফতুল্লা থানা কমিটির নির্বাচনে অনলাইন ভোটের মাধ্যমে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ফতুল্লা থানাধীন এনায়েত নগর ৯ নং ওয়ার্ড উত্তর মাসদাইর গাবতলীর কৃতি সন্তান মনিরুল আলম মনির।
নারায়ণগঞ্জের কৃতি সন্তান কুয়েত প্রবাসী মনিরুল আলম মনির দীর্ঘদিন যাবত কুয়েত অবস্থান করছেন। তিনি প্রবাসীদের কল্যানে নিরলস ভাবে কাজ করায় নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরাম ফতুল্লা থানা কমিটির নির্বাচনে ব্যাপক ভোটে সভাপতি পদে জয়ী হয়েছেন এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন শাহ জামাল, সিনিয়র সহ সভাপতি সাইদুর রহমান সেন্টু ও সাংগঠনি সম্পাদক মোঃ ফরিদ।
মনিরুল আলম মনির এই প্রতিবেদক কে জানান নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরাম কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মোঃ মহসিন দেওয়ান সহ ফতুল্লা থানা অন্তুর্ভুক্ত সকল প্রবাসীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমাকে সভাপতি পদে নির্বাচিত করায়। ধন্যবাদ জানাচ্ছি যারা আমাকে জয়ী করে প্রবাসীদের কল্যানে কাজ করার সুযোগ সৃষ্টি করে দিয়েছেন। সংগঠনটি একটি অরাজনৈতিক সংগঠন হিসেবে সুনামের সহিত পরিচালনা করা হচ্ছে।

মানব সেবা সহ সংগঠনটি জনকল্যানে ব্যাপক ভুমিকা রেখে প্রশংসীত হয়েছে দেশ ও প্রবাসীদের মাঝে। মনিরুল আলম মনির জনগনের সেবা ও এলাকার উন্নয়নে আগামী ইউপি নির্বাচনে এনায়েতনগর ৯ নং ওয়ার্ডের একজন পদ প্রার্থী হতে ইচ্ছা পোষন করেছেন। ইতিমধ্যে তিনি নারায়ণগঞ্জ জেলা প্রবাসী কল্যান আন্তর্জাতিক ফোরাম ফতুল্লা থানা কমিটির নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়ে প্রতিয়মান করেছেন যে, আগামী ইউপি নির্বাচনে নির্বাচিত হতে এক ধাপ এগিয়ে আছেন।

তিনি বলেন প্রবাসীদের নিয়ে এ যাবত অনেক লাইভ প্রগ্রাম করেছি তাদের সুখ দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি, তারা আমাকে যোগ্য মনে করেছেন বলেই আমি নির্বাচিত হয়েছি। আগামী ইউপি নির্বাচনেও সকলের কাছে দোয়া দরখাস্ত করছি সেই সাথে অতি শিঘ্র দেশে ফিরে এবার বাকি জীবনটা এলাকার জনগনের সেবা ও ব্যাপক উন্নয়ন নিশ্চিত করতে এনায়েতনগর ৯ নং ওয়ার্ড মেম্বার পদে নির্বাচন করবো ইনশাল্লাহ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন