বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আড়াইহাজারে শোক দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরন করলেন যুবলীগ নেতা সাত্তার সরকার

বুধবার, ২৬ আগস্ট ২০২০ | ১১:৪৯ পূর্বাহ্ণ

আড়াইহাজারে শোক দিবসে দুস্থদের মাঝে খাবার বিতরন করলেন যুবলীগ নেতা সাত্তার সরকার

নারায়ণগঞ্জের ডাক.কম : আড়াইহাজারে জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে দুস্থ অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন উপজেলার কালা পাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক সাত্তার সরকার।
১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার(২৬আগস্ট) দুপুরে কালা পাহাড়িয়ায় বিভিন্ন স্পটে ৫ শতাধিক মানুষের মাঝে রান্না করা খাবার ও তোবারক বিতরণ করেন তিনি। এর আগে ১৫ আগস্টে নিহত সকল শহিদের জন্য বিশেষ দোয়া ও মাহফিলের আয়োজন করেন।
খাবার বিতরণের সময় সাত্তার সরকার বলেন, ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল। খুনিরা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করে নি, তার সঙ্গে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব, শেখ জামাল, শেখ কামাল, শিশুপুত্র শেখ রাসেলসহ যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ায়ম্যান শেখ ফজলুল হক মণিও’কে তাঁরা হত্যা করে। বঙ্গবন্ধু হত্যায় যে ৫ খুনি এখনও পলাতক রয়েছে, তাঁদের দ্রুত দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কর্যকর করার দাবি জানান কালা পাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের শীর্ষ এই নেতা।
সাত্তার সরকার বলেন, শোককে শক্তিতে রূপ দিয়ে আমরা নারায়ণগঞ্জ ২ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ভাইয়ের সাথে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর সেই স্বপ্ন বাস্তবা য়নের সাথে একাত্মতা প্রকাশ করছি। একই সাথে স্বাধীনতার স্থপতি,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের নিহত সকলকে শ্রদ্ধাভরে স্মরণ করছি এবং তাদের আত্মার মাগফেরাত কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন কালা পাহাড়িয়া ইউনিয়ন যুবলীগের সহসভাপতি – রুহুল মোল্লা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন