শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে সরকার নিবন্ধিত বাংলা ৫২ নিউজ ডট কম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বুধবার, ৩১ জানুয়ারি ২০২৪ | ৮:৩৩ অপরাহ্ণ

রিয়াদে সরকার নিবন্ধিত বাংলা ৫২ নিউজ ডট কম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের মাধ্যমে বহির বিশ্বে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে বাংলা৫২ নিউজ ডট কম এবং বাংলা৫২ টেলিভিশন। সৌদি আরবের রাজধানী রিয়াদে ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বহুল প্রচারিত অনলাইন পোর্টাল সরকার নিবন্ধিত বাংলা৫২ নিউজ ডট কম এর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্সে শুভেচ্ছা বক্তব্য রাখেন নিউজের বার্তা সম্পাদক আবদুল মজিদ সূজন।

মঙ্গলবার (৩০শে)জানুয়ারি বাথাস্ত বাংলাদেশি প্রতিষ্ঠান সানসিটি পলি ক্লিনিক অডিটোরিয়ামে পবিত্র কোরআন তেলওয়াতের মাধ্যমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলা৫২ নিউজ ডট কম মধ্যপ্রাচ্য ব্যুরোচীফ মোঃ আজিজ তালুকদারের সভাপতিত্বে এবং সৌদি আরব প্রতিনিধি আরিফুল ইসলামের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্সেলোনা ওভারসিস প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব আব্দুল হালিম, অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সাইনসিটি পলি ক্লিনিক এর এমডি জনাব আব্দুল্লাহ আল মামুন,প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম সৌদি আরব শাখার সভাপতি ফারুক আহমেদ চান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভি দর্শক ফোরামর সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ব্যবাসয়ী শেখ রাকীব, বাপ্রসাফ উপদেষ্টা সাংবাদিক জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম সমিতি রিয়াদের সভাপতি ডাক্তার শেখ মমতাজুল ইসলাম বাপ্পি, চট্টগ্রাম সমিতির রিয়াদের সাধারণ সম্পাদক আজিজুল হক সিকদার,সাংবাদিক ও নাট্যকার জাহাঙ্গীর আলম হৃদয়,ব্যাবসায়ী আলমগীর কবির,বাপ্রসাফ সাংগঠনিক সম্পাদক সাদেক আহমেদ,সহ:সাংগঠনিক সম্পাদক আল আমিন নান্নু। অনুষ্ঠানে বিভিন্ন ক্যাটাগরিতে ৯জনকে বিশেষ সন্মাননা দেওয়া হয়। বিপুল সংখ্যক প্রবাসী বিশিষ্ট জন সভায় অংশগ্রহণ করেন।

সভায় সদ্য প্রয়াত তরুন প্রবাসী সাংবাদিক ৭১টিভির রিয়াদ প্রতিনিধি সালাহ উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার আত্নার মাগফেরাত কামনায় দোয়া করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন