শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে এশিয়ান টিভির ১১তম বর্ষপূর্তি উদযাপন

বৃহস্পতিবার, ২৫ জানুয়ারি ২০২৪ | ১২:৫০ পূর্বাহ্ণ

রিয়াদে এশিয়ান টিভির ১১তম বর্ষপূর্তি উদযাপন

ফারুক আহমেদ চান:

সৌদি আরবের রিয়াদে বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে বেসরকারি টেলিভিশন এশিয়ান টিভির ১১তম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৩ জানুয়ারী মঙ্গলবার স্হানীয় সময় রাত ১১টায় সাংবাদিক মুহাম্মদ ইউসুফ খাঁনের সঞ্চালনায়ে বাংলাদেশ কমিউনিটির সুপরিচিত প্রতিষ্ঠান সানসিটি পলিক্লিনিক এর অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

ডিএমসি গ্রুপের ভাইস চেয়ারম্যান ‘ফজলে রাব্বি র’ সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন শিল্পপতি আলহাজ্ব নুরুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত ও উদ্বোধনী বক্তৃতা করেন এশিয়ান টিভির রিয়াদ (সৌদীআরব) প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন।

বিশেষ অতিথি ছিলেন সৌদিআরব প্রবাসী সাংবাদিক ফোরাম(প্রসাফ) সভাপতি সাংবাদিক আবুল বশির,
বাংলাদেশ প্রবাসী সাংবাদিক ফোরাম(বাপ্রসাফ)সভাপতি সাংবাদিক ফারুক আহমেদ চাঁন, ডিএমসি গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর শাখাওয়াত হোসেন আরমান, জাকির হোসেনসহ প্রমুখ নেতৃবৃন্দ।

হাফেজ ইউনুস আহমেদ এর পবিত্র কোরআন তিলোওয়াতের মধ্য দিয়ে ১১তমবর্ষপূর্তি ও১২তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেঁক কেটে শুভ সূচনা করা হয়। এছাড়া বিভিন্ন প্রতিষ্ঠান এশিয়ান টিভির সম্মানে ফুল নিয়ে আসে এবং এশিয়ান টিভির প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুনকে শুভেচ্ছা জানায়।

অনুষ্ঠানে প্রবাসী নাশীদ ব্যান্ড, গ্রীণবাংলা সোসাইটি ও প্রবাসী বাংলাদেশি কমিউনিটির বিশেষ পরিবার পরিজনের উপস্থিতি অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন