সোমবার, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সেহাচ‌রে রু‌মের ভিতর না‌রীসহ আটক মাও.মাহ্ফুজুল হক

মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ | ১০:৪৫ অপরাহ্ণ

সেহাচ‌রে রু‌মের ভিতর না‌রীসহ আটক মাও.মাহ্ফুজুল হক

ইসলামের দৃষ্টিতে ইমামতি একটি মহান দায়িত্ব। এটি সুন্দর ও সম্মানজনক পেশা। ইমামতির রয়েছে অনেক ফজিলত। মসজিদের ইমামরা যদি সামাজিক ও নৈতিক বিষয় মানুষকে জানায়,তা হ‌লে সমাজ হয় সুন্দর।অার সেই ঈমাম য‌দি হয় স্ত্রী‌কে শারীরিক ও মানসিক নির্যাতন কারী অসামাজিক কার্যকলপে লিপ্ত হওয়া।

এম‌নি অ‌ভি‌যোগ পাওয়া গেছে অা‌বেদীয়া মোজা‌দ্দেদীয়া জা‌মে মস‌জি‌দ খানকা শরী‌ফের খ‌তিব ও ইসলা‌মিক ফ্রন্ট বাংলা‌দেশ এর ফতুল্লা থানা শাখার সভাপ‌তি মাও. মাহ্ফুজুল হক মুজা‌হিদীর বিরু‌দ্ধে।

মঙ্গলবার ২৮ (নভেম্বর) দুপুর ২ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার সেহাচর তক্বারমাঠ এলাকায় মাওলানার নিজ বাসায় (২০) এক কিশোরীর সাথে অসামাজিক কার্যকলাপের সময় হাতে নাতে আটক করেছে প্রথম পক্ষের স্ত্রীর।পরে ওই রুমের মধ্যে দুই ঘণ্টা কিশোরী ও ইমামকে তালাবদ্ধ করে রাখে ইমামের পরিবার,এই ঘটনায় আটক হওয়া কিশোরী তার পরিবারকে বিষয়টি জানালে প্রায় দুই ঘণ্টা পরে পরিবারের লোকজন এসে বাসার সামনে ডাক চিৎকার করলে এলাকাবাসী ছুটে আসেন।

বিষয়টি এলাকাবাসী জানতে চাইলে মাওলানা মাহফুজুর রহমান জানান কিশোরী তার বৈধ স্ত্রী। গত ২ মাস পূর্বে ইসালামিক শরীয়ত মোতাবেক তারা বিয়ে করেছেন। তিনি কোন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত নন। প্রথম পক্ষের স্ত্রী না জেনেই তাকে ভুল বুজছেন।

অপরদিকে প্রথম পক্ষের স্ত্রী ভাই দাবি করেন, দীর্ঘদিন ধরে বিভিন্ন নারীর সাথে তার অবৈধভাবে সম্পর্ক থাকার কারণে আমার বোনের উপর প্রতিনিয়ত শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে, আজকে অসামাজিক কার্যকলাপের সময় আমার বোন ও ভাগ্নি হাতে নাতে তাকে রুমের ভিতর আটক করে আমাদের সংবাদ দেয়।প্রথম পক্ষের স্ত্রীর বড় ভাই এ ধরনের ন্যাক্কারজনক ঘটনার শাস্তি দাবি করেন মসজিদ কমিটির কাছে।

এঘটনাটি ধামাচাপা দিতে উঠেপড়ে লেগেছে একটি প্রভাবশালী চক্র। সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হওয়া বিভিন্ন গণমাধ্যমের ব্যাক্তিদেরকে ম্যানেজ করার চেষ্টা করেছে বলেও অভিযোগ উঠেছে ইমামের বিরুদ্ধে।

স্থানীয় সূত্রে জানা যায়, খানকা শরীফের ইমাম মাওলানা মাহফুজুর রহমান মোজাহিদীর রয়েছে জমজমাট তাবিজের ব্যবসা তিনি তার বাসার একটি কক্ষে যার ফুক এর মাধ্যমে হাতিয়ে নিচ্ছে মোটা অংকের অর্থ, শুধু তাই নয় এই ইমাম তদবীর দিয়ে থাকেন, স্বামী-স্ত্রীর অমিল, মনের মানুষকে কাছে পাওয়া, শত্রু দমন, বিবাহ বন্ধন দূর করা, ব্যবসা-বাণিজ্যে উন্নতি, জ্বীনে ধরা দূর করা, বান জাদুটোনা থেকে মুক্তি পাওয়া, এরকম নানা বিষয়ে তদবীর দেন এই ইমাম। এতে মসজিদের ইমাম বিদায় আশ্বস্থ হয়ে নানা সমস্যায় পড়ে চোখে অন্ধকার দেখা নারী-পুরুষ ভীড় জমান প্রতারকের কাছে।

এব্যাপারে ফতুল্লা সেহাচর তক্কারমাঠ অা‌বেদীয়া মোজা‌দ্দেদীয়া জা‌মে মস‌জি‌দ খানকা শরী‌ফের সভাপতি মোহাম্মদ মাঈনুদ্দিন বলেন, বিষয়টি নিয়ে আমরা সামাজিকভাবে বৈঠকে বসছি। ইমামের বিরুদ্ধে আমরা মসজিদ কমিটি ব্যবস্থা গ্রহণ করব।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন