বৃহস্পতিবার, ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

তুরষ্ক ও সিরিয়ায় ভূমিকম্পে নিহতদের স্মরণে জেলা পূজা পরিষদের বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত

শুক্রবার, ১০ ফেব্রুয়ারি ২০২৩ | ১:৫৫ অপরাহ্ণ

তুরষ্ক ও সিরিয়ায়  ভূমিকম্পে নিহতদের স্মরণে জেলা পূজা পরিষদের বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত

সম্প্রতি তুরষ্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহতদের স্মরণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলার উদ্যোগে বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ছয়টায় চাষাঢ়ায় অবস্থিত শ্রী শ্রী গোপাল জিউর মন্দিরে এ বিশেষ প্রার্থনা সভার আয়োজন করা হয়। এসময় সম্প্রতি তুরষ্ক ও সিরিয়ায় ভয়াবহ ভূমিকম্পে নিহতদের স্মরণে ও হতাহতের সুস্থতা কামনা করে বিশেষ প্রার্থনা পরিচালনা করেন মন্দিরের পুরোহিত কৃষ্ণ চক্রবর্তী।

প্রার্থনা সভার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপন,ঠাকুরগাঁওয়ে মন্দিরে ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। হাজার বছর ধরে এ ভূখণ্ডে জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সব ধর্মের মানুষ মিলেমিশে একত্রে বসবাস করে আসছেন।এদেশে আমরা হিন্দু- মুসলমান সম্মিলিতভাবে বসবাস করতে চাই। আমাদের এই সম্প্রীতি কেউ যেন বিনষ্ট করতে না পারে তার জন্য মাননীয় প্রধানমন্ত্রী ও স্থানীয় প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শিখণ সরকার শিপনের সভাপতিত্বে এসময় প্রার্থনা সভায় আরও উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি প্রদিপ কুমার দাস, মহানগরের সভাপতি লিটন চন্দ্র পাল, সাধারণ সম্পাদক নিমাই চন্দ্র দে, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক উত্তম সাহা, ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রদীপ মন্ডল, বন্দর থানা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, যুগ্ম সম্পাদক গৌতম সাহা, পূজা পরিষদ নেতা সুশীল দাস, হিমাদ্রি সাহা হিমু, শংকর দাস, অরুণ দেবনাথ, কৃষ্ণ আচার্য, সুজন বিশ্বাস, বকুল বিশ্বাস, মহানগর ১৪নং ওয়ার্ড পূজা উদযাপন পরিষদের সভাপতি বিশ্বজিৎ সাহা, সাধারণ সম্পাদক অমর ঘোষ, সহ-সভাপতি মধু ঘোষ, তারক ঘোষ, যুগ্ম সম্পাদক মধু দাসসহ নারায়ণগঞ্জ জেলা পূজা পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন