শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবে ৩ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :

শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | ৫:৫৭ অপরাহ্ণ

শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবে ৩ শিক্ষার্থীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। শুক্রবার রাতে শীতলক্ষ্যা নদীর হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- শাওন, জিম ও রিফাত। তাদের বয়স ১৬ থেকে ১৭ বছরের মধ্যে। তারা তিনজনই শহরের ডনচেম্বার এলাকার বাসিন্দা ও নারায়ণগঞ্জ বার একাডেমির দশম শ্রেনীর শিক্ষার্থী।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জ নৌ থানার উপ-পরিদর্শক (এসআই) ফোরকান উদ্দিন জানান, তারা ১০ থেকে ১২ মিলে নবীগঞ্জ এলাকার একটি মেলায় ঘুরতে যায়। সেখান থেকে ফেরার নদী পার হতে একটি ইঞ্চিন চালিত নৌকায় উঠেন। নৌকা ডুবলে অন্যরা সাঁতরে নদীর তীরে উঠতে সক্ষম হলেও নিখোঁজ হন ওই তিনজন। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।একই নৌকায় থাকা তামিম নামে একজন বলেন, নিহতরাসহ সবাই মিলে বন্দরের নবীগঞ্জ মেলায় ঘুরতে গিয়েছিল। মেলা ঘুরা শেষে ইঞ্জিন চালিত নৌকাযোগে ফেরার পথে একটি বড় জাহাজের ঢেউয়ে নৌকাটি ডুবে যায়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফখরুদ্দিন আহমেদ জানান, শীতলক্ষ্যায় নৌকাডুবির ঘটনায় নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। দুটি নৌকার মুখোমুখি সংঘর্ষে এ নৌকাডুবির ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন