শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শুক্রবার, ১২ মার্চ ২০২১ | ৪:২১ অপরাহ্ণ

ফতুল্লায় ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ফতুল্লা প্রতিনিধি :

ফতুল্লায় ৪১০ পিছ ইয়াবা ট্যাবলেট সহ পাঁচ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

বৃহস্পতিবার (১১ মার্চ) রাত ১২ টার দিকে ফতুল্লা থানার তল্লা সবুজবাগস্থ পান্নার গলির জৈনক শুভর ভাড়াটিয়া আবুলের ঘরে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে।

এসময় তাদের নিকট থেকে এক লক্ষাধিক ২৩ হাজার টাকার মূল্যমানের ৪১০ পিছ ইয়াবা ট্যাবলেট,মাদক বিক্রির ৩৭০০ টাকা ও তিনটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তল্লা বড় মসজিদ এলাকার আলমগীর,দেলু ওরফে ছোট দেলু ও শুভ পালিয়ে যেতে সক্ষম হয় বলে পুলিশ জানায়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো ফতুল্লা থানার এনায়েতনগরের পশ্চিম নবীনগর এলাকার মজিবর রহমানের পুত্র মোঃ শাহিন(৩৫), জেলার সদর থানার খানপুর রেল লাইনের সুমনের বাড়ির ভাড়াটিয়া আফসার হোসেনের পুত্র শাহ আলম(৩৫),ফতুল্লা থানার তল্লার মান্নান হাজীর ভাড়াটিয়া মৃত রাজু মিয়ার পুত্র মোঃ আলামীন(৩২),জেলার সদর থানার খানপুরের সোহরাবের ভাড়াটিয়া মৃত তৈয়ব আলীর পুত্র নাসির(৪১) ও জেলার সদর থানার খানপুর সর্দার বাড়ীর জামাল ড্রাইভারের ভাড়াটিয়া মৃত সোনা মিয়ার পুত্র সাকিল(২৫)।

এস,আই আশিক ইমরান জানান,গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো।ইতিপূর্বে ও তাদেরকে গ্রেফতার করার জন্য অভিযান চালিয়ে ব্যর্থ হলেও বৃহস্পতিবার রাতে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

এ ঘটনায় মাদক আইনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন