নারায়ণগঞ্জের ডাক | logo

২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ১৬ই জানুয়ারি, ২০২১ ইং

থানা কমিটিতে স্ত্রী সন্তান নিয়ে শামীম ওসমান

প্রকাশিত : জানুয়ারি ১৩, ২০২১, ০৮:৫৫

থানা কমিটিতে স্ত্রী সন্তান নিয়ে শামীম ওসমান

দৈনিক নারায়নগঞ্জের ডাকঃ

ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদে নির্বাচিত হয়েছেন সাংসদ শামীম ওসমানের স্ত্রী সালমা ওসমান লিপি ও পুত্র একেএম অয়ন ওসমান। একই সঙ্গে করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে আলোচিত নারী সালমা ওসমান লিপিকেও রাখা হয়েছে কমিটিতে সদস্য পদে।

এই কমিটিরই সদস্য পদে রয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত আওয়ামীলীগ নেতা এমপি একেএম শামীম ওসমানও। জানাগেছে, দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে এম সাইফউল্লাহ বাদলকে সভাপতি ও এম শওকত আলীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

এই কমিটিতে কার্যকরী পরিষদের প্রথম সদস্য সাংসদ শামীম ওসমান, দ্বিতীয় সালমা ওসমান লিপি ও তৃতীয় সদস্য হলেন অয়ন ওসমান। জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই জানান, ফতুল্লা থানা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সম্প্রতি সম্মেলনের মাধ্যমে ফতুল্লা থানা আওয়ামীলীগের এম সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী নির্বাচিত হয়। আর সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করলে আমরা কমিটির অনুমোদন প্রদান করি। কমিটিতে যারা অন্তর্ভুক্ত হয়েছে তারা আওয়ামীলীগের পরিক্ষিত রাজনীতিবিদ।

আমরা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তাদের সফলতা কামনা করছি। তাদের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগ একটি শক্তিশালী কমিটি গঠিত হয়েছে বলে আমি মনে করছি।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com