নারায়ণগঞ্জের ডাক | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং

গলাচিপায় পরিত্যক্ত বাড়ি থেকে টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার

প্রকাশিত : নভেম্বর ১৮, ২০২০, ২১:৪৯

গলাচিপায় পরিত্যক্ত বাড়ি থেকে টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ জেলার সদর উপজলোর ফতুল্লায় নির্মাণাধীন একটি পরিত্যক্ত বাড়ি থেকে মোস্তফা হাওলাদার (৪৮) নামে এক ডিপ টিউবওয়ল কন্ট্রাকটারের লাশ উদ্ধার করেেছ পুলশি। পুলশিরে ধারণা মোস্তফাকে পিটিয়েয় ও শ্বাসরোধে হত্যার পর লাশটি সেখানে ফেলে রেখে যায় র্দূবৃত্তরা।

বুধবার (১৮ নভেম্বর) সকাল ১১টার দেিক ফতুল্লার গলাচিপা এলাকার আউয়াল চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত মোস্তফা হাওলাদার নারায়ণগঞ্জ শহররে খানপুর সরদার বাড়ি এলাকার মৃত হাসমত আলীর ছেলে।

নিহতের স্ত্রী সীমা বগেম জানান, মঙ্গলবার সকালে কাজরে উদ্দ্যোশে বাসা হতে বরে হন মোস্তফা হাওলাদার। রাতে আর সে বাসায় ফেরেননি। রাতে তার ব্যবহৃত মোবাইলে ফোন করলে বন্ধ পাওয়া যায়। সকালে লোক মাধ্যমে জানতে পারি গলাচিপায় একটি বাড়িতে তার লাশ পাওয়া গেছে। পরে ঘটনাস্থলে গিয়ে তার স্বামীর লাশ শনাক্ত করেন।

ফতুল্লা মডেল থানার ওসি মোঃ আসলাম হোসনে জানান, মোস্তফাকে পিটিে ও শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উক্ত ঘটনার তদন্ত করে মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করা সহ অপরাধীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com