নারায়ণগঞ্জের ডাক | logo

২০শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৫ই ডিসেম্বর, ২০২০ ইং

মুজিব শতবর্ষ উপলক্ষে আড়াইহাজারে ভূমিহীন/ গৃহহীনদের মধ্যে কবুলিয়ত/ দলিল হস্তান্তর

প্রকাশিত : অক্টোবর ২৯, ২০২০, ১৪:২৪

মুজিব শতবর্ষ উপলক্ষে আড়াইহাজারে ভূমিহীন/ গৃহহীনদের মধ্যে কবুলিয়ত/ দলিল হস্তান্তর

 মোঃ জিয়াউর রহমান: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজারে মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে উপজেলার ভূমিহীন/ গৃহহীনদের মধ্যে কবুলিয়ত/দলিল হস্তান্তর করা হয়েছে।২৯ অক্টোবর বৃহস্পতিবার উপজেলা পরিষদ অডিটরিয়ামে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু। মূখ্য আলোচক ও সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান,পিএএ। ” আশ্রয়নের অধিকার- শেখ হাসিনার উপহার ” এবং ” মুজিব বর্ষের অঙ্গীকার- ভূমিহীন থাকবেনা আর ” এই শ্লোগান কে সামনে রেখে অনুষ্ঠিত সভায় উপজেলাস্থ ভূমিহীন/গৃহহীনদের মাঝে দলিল হস্তান্তর করা হয়।

বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান পিএএ এবং নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সায়মা আফরোজ ইভা তাঁদেরকে ফুলেল শুভেচ্ছা জানান। স্বাস্থ্য কমপ্লেক্সের নান্দনিক পরিবেশ ও সেবার মান দেখে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক সন্তোষ প্রকাশ করেন।

ডাঃ সায়মা আফরোজ ইভা সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান বিভাগীয় কমিশনার মোঃ মোস্তাফিজুর রহমান। জেলা প্রশাসক মোঃ জসিম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত কবুলিয়ত/ দলিল হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ মুজাহেদুর রহমান হেলো , উপজেলা নির্বাহী অফিসার মোঃ সোহাগ হোসেন, সহকারী কমিশনার (ভূমি ) মোঃ উজ্জ্বল হোসেন, আড়াইহাজার পৌরসভার মেয়র সুন্দর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্না রহমান সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও তরুণ লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com