শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আ ফ ম বাহাউদ্দীন নাছিম এর রত্নগর্ভা মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণ সভা উপলক্ষে মিলাদ ও দোয়া

বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ৫:৫১ অপরাহ্ণ

নাঃগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আ ফ ম বাহাউদ্দীন নাছিম এর রত্নগর্ভা মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণ সভা উপলক্ষে মিলাদ ও দোয়া

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম এর রত্নগর্ভা মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণ সভা উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দরা। 

বুধবার (২৮শে অক্টোবর) দুপুরে নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামীলীগ কার্যালয়ে জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরীয়া খোকন’র সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল সায়েম।
অনুষ্ঠান শেষে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম এর রত্নগর্ভা মা মরহুমা কাজী নুরজাহান বেগম এর স্মরণ সভায় এ মিলাদ ও দোয়া পরিচালনা করেন, মাওলানা মোঃ আবুল হাসান।
এসময় স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, জাতীয় শ্র‌মিক লী‌গ ট্রেড ইউ‌নিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক ফিরোজ হোসাইন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জনশ‌ক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক এড. ইকবাল হোসেন, কার্যনির্বাহী সদস্য ত‌রিকুল ইসলাম রানা, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কমিটি সদস্য কায়কোবাদ রুবেল, ভিপি জামির হোসেন রনি ও আল-আমীন প্রমুখ।



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন