নারায়ণগঞ্জের ডাক | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২০ ইং

জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় পলাশ কে রাজু’র শুভেচ্ছা ও অভিনন্দন 

প্রকাশিত : অক্টোবর ১৯, ২০২০, ১৩:৫৩

জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় পলাশ কে রাজু’র শুভেচ্ছা ও অভিনন্দন 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম সহযোগী সংগঠন জাতীয় শ্রমিক লীগের ১ম সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হওয়ায় জনপ্রিয় শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ কে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স জেলার সাধারণ সম্পাদক কবীর হোসেন রাজু।
 
গতকাল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক পত্রের মাধ্যমে জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের কথা জানান। কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর পাঠানো ঐ পত্রে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন বলে জানান তিনি। পরে রাতে  আনুষ্ঠানিকভাবে জাতীয় শ্রমিক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।  
 
ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক কবীর হোসেন রাজু বলেন,   জেলার কৃতি সন্তান নারায়ণগঞ্জের গর্ব জনপ্রিয় শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ জাতীয় শ্রমিক লীগের ১ম সাংগঠনিক সম্পাদক হিসেবে পদোন্নতি পাওয়ায় তাকে ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানাই এবং নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জানাই কৃতজ্ঞতা।
 
রাজু আরো বলেন, আমরা জনপ্রিয় শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশ এর সার্বিক সাফল্য ও উজ্জল ভবিষ্যৎ কামনা করছি। তিনি একজন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বাবার অনুপ্রেরণায়, জীবনের পথ চালায় এগিয়ে যাওয়া নিরহংকার সর্বজন প্রিয় একজন মানুষ। আমরা তার সার্বিক সাফল্য ও কল্যাণ কামনা করছি।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com