সোমবার, ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ সোমবার | ১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে লিংক রোড অবরোধ

মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ | ৫:৪৪ অপরাহ্ণ

আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে লিংক রোড অবরোধ

স্টাফ রিপোর্টার: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে গ্রেফতার মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড অবরোধ করে স্মারক লিপি প্রদান করেন, নারায়ণগঞ্জ সুন্নতে ওয়াল জামায়াত এর নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (২২শে সেপ্টেম্বর)সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে এ মানববন্ধন করা হয়।

মানববন্ধন শেষে জেলা প্রশাসক জসিম উদ্দিনের নিকট স্মারক লিপি প্রদান করার উদ্দেশ্যে এ বিক্ষোভ মিছিলটি লিংক রোডে অবস্থান করে এবং মুফতি আলাউদ্দিন জিহাদীর নিঃশর্ত মুক্তির দাবি জানায়।অবরোধের ফলে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়েন সাধারণ যাত্রীরা। পরে পুলিশের বাঁধায় কয়েকজন নেতাকর্মী অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম বিল্লাহ এর নিকট আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবীতে স্মারক লিপি প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, মুফতি আলী আকবর, মহিউদ্দিন হামিদী, মাওলানা জাহের শাহ মোজাদ্দেদী, আবুল কাশেম মো. ফজলুল হক, জসিম উদ্দিন আল আজাহারী ও রাহাত হাসান রাব্বি প্রমুখ।

প্রসঙ্গত, ফেসবুকে হেফাজতে ইসলামের সদ্য প্রয়াত আমির আল্লামা শাহ আহমদ শফীকে নিয়ে কটুক্তির অভিযোগে দেওভোগ মাদ্রাসা মসজিদের প্রেস ইমাম ও খতিব মাওলানা মোঃ হারুনুর রশিদের করা মামলায় রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে ফতুল্লার মাহমুদপুর এলাকা থেকে মুফতি আলাউদ্দিৱ জিহাদীকে আটক করে ফতুল্লা মডেল থানার পুলিশ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন