শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ৭:৩৯ পূর্বাহ্ণ

রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির ইফতার ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত

ফারুক আহমেদ চাঁন,মধ্যপ্রাচ্য ইনচার্জ:

সৌদি আরবের রাজধানীর রিয়াদে প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির বিশাল ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (২৮ মার্চ )বিকালে রিয়াদের বাথা সামসিয়া মার্কেটে ইনভেস্টার লায়ন ইসমাইল হোসেন অডিটোরিয়ামে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক ও সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম গাজীর সভাপতিত্বে ও প্রবাসী চাঁদপুর জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক জিএম রাজ্জাক এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চাঁদপুর জেলা বিএনপির সহ:কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যাবসায়ী বশীর আহমেদ সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন প্রবাসী জেলা বিএনপির উপদেষ্টা সোহরাব হোসেন লিটন,সহ সভাপতি মাসুদ হোসেন,সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন সহ প্রবাসী জেলা বিএনপিও থানা কমিটির শীর্ষ নেতৃবৃন্দ।

সভায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর জেলা বিএনপির সহ:কোষাধ্যক্ষ বিশিষ্ট ব্যবসায়ী বশীর আহমেদ সরকার বলেন দেশে আজ জুলুম অত্যাচার চলছে।জুলুমের হাত থেকে দেশের তিনবারের প্রধানমন্ত্রী ও সবচেয়ে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়াও রক্ষা পাননি।তিনি সবাইকে গনতন্ত্র ফিরে আনতে ঐক্যবদ্দ হওয়ার আহবান জানান।

প্রধান বক্তার বক্তব্যে প্রবাসী জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও তরুন ব্যাবসায়ী ফখরুল ইসলাম বিশাল বলেন,দেশের গনতন্ত্রের হত্যাকারীদের পৃষ্ঠপোষকদের পন্য সামগ্রি বর্জনের আহবান জানিয়ে তিনি বলেন,ঐক্যর কোন বিকল্প নেই,ঐক্যবদ্ধ সংগ্রামই দেশে গনতন্ত্র ফিরে আনতে সক্ষম। সভাপতির বক্তব্য তাজুল ইসলাম গাজী বলেন দেশ ও জাতীকে রক্ষায় জাতীয়তাবাদী শক্তির বিভেদ ভুলে ঐক্যবদ্ধ হতে হবে।তিনি বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় সবাইকে দোয়া করার অনুরোধ জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন