বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ইনসাফপূর্ণ নারায়ণগঞ্জ প্রতিষ্ঠার শপথ নিতে হবে : ইসলামী ছাত্র আন্দোলন

মঙ্গলবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৪ | ৪:৩৫ পূর্বাহ্ণ

ইনসাফপূর্ণ নারায়ণগঞ্জ প্রতিষ্ঠার শপথ নিতে হবে : ইসলামী ছাত্র আন্দোলন

ইসলামী ছাত্র আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার নবগঠিত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে সংগঠনের কার্যালয়ে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মুহাম্মাদ আশরাফ আলীরর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইনের স ালনায় পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা ও শপথ গ্রহণ অধিবেশন অনুষ্ঠিত হয়।
সভাপতির বক্তব্যে আশরাফ আলী বলেন, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠা করা হয় ১৯৯১ সালের ২৩শে আগস্টে। প্রতিষ্ঠা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আমীর মাওলানা সৈয়দ ফজলুল করীম পীর সাহেব চরমোনাই রহ:।
তিনি তৎকালীন কলুষিত ছাত্র রাজনীতির বিপরীতে ন্যায়, ইনসাফ পূর্ণ ও মানবতার মুক্তির দূত রাসুল সা: আদর্শে আদর্শিত একদল ছাত্র তৈরির লক্ষ্যে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ প্রতিষ্ঠা করেন।
তিনি আরো বলেন, তারই ধারাবাহিকতায় ন্যায় ইনসাফ পূর্ণ এবং দুর্নীতিমুক্ত নারায়ণগঞ্জ প্রতিষ্ঠার শপথ নিতে হবে।
আলোচনার শেষে ২০২৪ সেশনের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটির শপথ পাঠ করানো হয়। পূর্ণাঙ্গ কমিটির দায়িত্বশীলগণ হলেন- সভাপতি মুহাম্মাদ আশরাফ আলী, সহ-সভাপতি মুহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক মুহাম্মাদ সোহাগ হোসাইন, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ মাহমুদ, প্রশিক্ষণ সম্পাদক সাইফুল ইসলাম, দাওয়াহ সম্পাদক মুহাম্মাদ সাইদুর রহমান, তথ্য-গবেষণা ও প্রচার সম্পাদক সাইদুল ইসলাম সিয়াম, প্রকাশনা ও দফতর সম্পাদক নাইমুল ইসলাম, অর্থ ও কল্যাণ সম্পাদক মুহাম্মাদ রমজান আলী, বিশ্ববিদ্যালয় সম্পাদক মুহাম্মাদ মাসুম বিল্লাহ, কওমী মাদরাসা সম্পাদক মুহাম্মাদ মাহমুদুল হাসান, আলিয়া মাদরাসা সম্পাদক মুহাম্মাদ বাদশা হোসাইন, স্কুল ও কলেজ সম্পাদক মুহাম্মাদ মিরাজ হোসেন, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মুহাম্মাদ রেজাউল করিম ও কার্যনির্বাহী সদস্য শাহ আব্দুল আজিজ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন