বৃহস্পতিবার, ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

শহরে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল

সোমবার, ২৯ জানুয়ারি ২০২৪ | ১:৫১ পূর্বাহ্ণ

শহরে জামায়াতে ইসলামীর বিক্ষোভ মিছিল

নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণ এবং গ্যাস ও বিদ্যুৎ সংকট দূরীকরণে কার্যকর পদক্ষেপ গ্রহণ এবং প্রহসনের ডামি নির্বাচন বাতিল করে কেয়ারটেকার সরকারের অধীনে নতুন নির্বাচনের তারিখ ঘোষণার দাবিতে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে জামায়াতে ইসলামী ।
রবিবার (২৮ জানুয়ারি) শহরের কালির বাজার এলাকায় মহানগর জামায়াতে ইসলামীর উদ্যোগে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মহানগরী সহকারী সেক্রেটারি মো. জামাল হোসাইনের নেতৃত্বে উক্ত বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন মহানগরী শূরা ও কর্ম পরিষদ সদস্য আবু নাফিস, আব্দুল মোমিন সহ মহানগরী ও থানা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মী।
বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কালির বাজার, চারারগোপ চৌরাস্তা মোড়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে মো. জামাল হোসাইনে বলেন, দ্রব্যমূল্য আজ সাধারণ মানুষের ক্রয়-ক্ষমতার বাইরে চলে গিয়েছে। গ্যাস আজ সোনার হরিণে পরিণত হয়েছে। গ্যাস সরবরাহ না পেয়েও সাধারণ মানুষকে এর মূল্য পরিশোধ করতে হচ্ছে। অনতিবিলম্বে নিরবিচ্ছিন্ন গ্যাস সরবরাহ চাই।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন, হাজারো প্রতিশ্রুতি দেওয়ার পরেও এ সরকার সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ হয়েছে। ডামি নির্বাচনের মাধ্যমে ডামি সরকার গঠন করেছে। জনগণ এ নির্বাচন এবং সরকারকে প্রত্যাখ্যান করেছে। অবিলম্বে এ সরকারের পদত্যাগ এবং কেয়ারটেকার সরকার গঠন করে নতুন নির্বাচন দেয়া হউক।
এসময় তিনি হুশিয়ারি দিয়ে বলেন, অনতিবিলম্বে উপরোক্ত দাবি সমূহ মেনে না নেওয়া হলে আগামী দিনে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে ইনশাআল্লাহ।
এছাড়াও বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ইসলামি ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি আসাদুজ্জামান রাকিব সহ শিবিরের মহানগর ও থানা পর্যায়ের বিভিন্ন নেতা কর্মী উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন