শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

খুনিদের ভুল টার্গেটে খুন হলেন হোসিয়ারী শ্রমিক নয়ন, মামলা : গ্রেপ্তার ৬

শনিবার, ০৮ জুলাই ২০২৩ | ১০:১৮ অপরাহ্ণ

খুনিদের ভুল টার্গেটে খুন হলেন হোসিয়ারী শ্রমিক নয়ন, মামলা : গ্রেপ্তার ৬

খুনিদের ভুল টার্গেটের শিকার হয়ে খুন হলেন হোসিয়ারী শ্রমিক নয়ন শিকদার (১৭)। শামীম নামের এক যুবককে খুঁজতে এসে নয়ন শিকদারকে ছুরিকাঘাত করে হত্যা করে সন্ত্রাসী শাকিল বাহিনী। এতথ্য নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ নুরে আজম মিয়া।

এদিকে নিহতের স্বজনদের দাবী, কিলিং মিশনে অংশ নেওয়াদের মধ্য থেকে দুই যুবক হাসপাতাল পর্যন্ত ও গিয়েছিলো মৃত্যু নিশ্চিত হওয়ার জন্য। চিকিৎসক নয়ন শিকদার কে মৃত ঘোষনা করার সাথে সাথেই মোবাইল ফোনে কথা বলে হাসপাতাল থেকে দৌড়ে বের হয়ে যায় ওই দুই যুবক।

শুক্রবার রাতে ফতুল্লার বোয়ালিয়া খাল সংলগ্ন ভুইয়ার বাগস্থ বালু রাখার স্থানে এই ঘটনা ঘটে। নিহত নয়ন শিকদার (১৭) ফতুল্লা মডেল ভুইয়ারবাগ বোয়ালিয়া খালের খালপোড়া বাড়ীর গলি রায়হান মুন্সির বাড়ীর ভাড়াটিয়া জালাল শিকদারের পুত্র।

হত্যাকাণ্ডের ঘটনায় শনিবার বিকেলে নিহতের মা নাসিমা বেগম (৪৩) বাদী হয়ে ১৫ জনের নাম উল্লেখ্য করে অজ্ঞাতনামা আরো ১০-১৫ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ছয় জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা সকলেই মামলার এজাহারনামীয় আসামী। তারা হলো আল আমিন (২২), জয় (১৮), ইয়াসিন আরাফাত (১৮), জুয়েল (১৮), ফরহাদ (১৮) ও শাওন (১৮)।

মামলায় উল্লেখ করা হয়, নিহত নয়ন স্থানীয় একটি হোসিয়ারীতে কাজ করতো। শুক্রবার (৭ জুলাই) বিকেল সাড়ে ৪ টার দিকে নিহত নয়ন প্রয়োজনীয় কাজে বাসা থেকে বের হয়ে ভুইয়ারবাগস্থ বোয়ালিয়া খাল এলাকায় যায়। সেখানে গিয়ে নিহত নয়ন তার পূর্ব পরিচিত ফরহাদ ও শাওন কে দেখতে পায়।

তখন ফরহাদ ও শাওন কৌশলে নিহত নয়নকে বোয়ালিয়া খালস্থ আলমের বালু রাখার স্থানে নিয়ে যায় এবং মার্বেল খেলার ছলে হত্যাকারীদের জন্য অপেক্ষা করিতে থাকে।

কিছুক্ষন অপেক্ষা করার পর রাত সাড়ে সাতটার দিকে শাকিলের নেতৃত্বে লেংটা শিপন, কাকা রাসেল, আল-আমিন, জয়, পায়েল, জুয়েল, ইয়াসিন আরাফাত, ফরহাদ, হানিফ, মমিন, মধু, সোহান সাগরসহ অজ্ঞাত নামা ১০/১৫ জন নয়ন কে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

নয়ন আত্নরক্ষার্থে ডাক-চিৎকার করলে স্থানীয় এলাকাবাসী এগিয়ে এলে হত্যাকারীরা দৌড়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা নয়নকে উদ্ধার করে শহরের ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষনা করে।

নিহতের দুই চাচা দুলাল ও মো. বাসু জানায়, তারা জানতে পেরেছেন শামীম নামের কাউকে খুজতে এসে তাদের ভাতিজা নয়নকে হত্যা করেছে ঘাতকচক্র। এ হত্যাকান্ডের মূল পরিকল্পনাকারী শাকিল।

নিহতের মামা আলাউদ্দিন জানায়, সংবাদ পেয়ে তিনি শহরের ভিক্টোরিয়া হাসপাতালে ছুটে যান। সেখানে মোবাইল ফোনে এক যুবক কথা বলছিলো। সাথে দাড়িয়ে ছিলো আরেক যুবক। মোবাইল ফোনে কথা বলতে থাকা যুবকটি বলছিলো শাকিল ভাই নয়ন ডেড।

এ কথা বলেই তারা দৌড়ে হাসপাতাল থেকে বেরিয়ে যায়। তার ধারনা শাকিলই ওই দুই যুবককে হাসপাতালে পাঠিয়েছিলো।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আজম মিয়া জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। হত্যাকারীরা শামীম নামের একজন কে খেঁাজ করতে এসে তাকে না পেয়ে নয়ন কে ছুরিকাঘাত করে হত্যা করে।

নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেছে। হত্যা মামলার এজাহারনামীয় ছয় আসামী কে গ্রেপ্তার করা হয়েছে। পলাতক অপর আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন