শুক্রবার, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে ফতুল্লায় জামায়াতে ইসলামীর বিক্ষোভ

শনিবার, ০৮ জুলাই ২০২৩ | ১:২৭ পূর্বাহ্ণ

সুইডেনে কুরআন পোড়ানোর প্রতিবাদে ফতুল্লায় জামায়াতে ইসলামীর বিক্ষোভ

সুইডেনের রাজধানী স্টকহোম এর কেন্দ্রীয় মসজিদের সামনে পবিত্র কোরআন পোড়ানোর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফতুল্লায় বিক্ষোভ ও সমাবেশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী শাখা।

শুক্রবার (৭ জুলাই) জুম্মার নামাজ শেষে শিবু মার্কেট লিংক রোডে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য নারায়ণগঞ্জ মহানগরীর আমির মাওলানা মোহাম্মদ আবদুল জব্বার।

তিনি বলেন, সুইডিস সরকারের প্রত্যক্ষ মদদে বারবার পবিত্র কোরআনকে অবমাননা করা হচ্ছে, পবিত্র কোরআন পোড়ানো হয়েছে, যা সারা পৃথিবীর মুসলমানদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে।

আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি এবং দোষী ব্যক্তিদের গ্রেফতারের মাধ্যমে তাদের উপযুক্ত শাস্তি দাবি করছি, পবিত্র কোরআন মুসলমানদের শুধু নয় সারা পৃথিবীর মানুষের কাছে একটি পবিত্র গ্রন্থ। যারা এই পবিত্র গ্রন্থকে অবমাননা করেছে জাতিসংঘ দ্রুত তাদের ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করবে বলে আমরা আশাবাদ ব্যক্ত করছি।

বিক্ষোভ সমাবেশ ও মিছিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমির জননেতা মাওলানা মঈন উদ্দিন আহমদ।

সেক্রেটারি জনাব মাওলানা আবু নকীব, মহানগরীর সহকারী সেক্রেটারী যথাক্রমে মোঃ সাইফুল ইসলাম, মোঃ জামাল হোসেন। মহানগরীর কর্মপরিষদের অন্যতম সদস্য ইঞ্জিনিয়ার মনোয়ার হোসাইন, মোহাম্মদ জাকির হোসাইন, এড মাইনুদ্দীন মিয়া সহ অসংখ্য নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন