রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় শ্যালিকাকে ধর্ষণের চেস্টা, দুলাভাই গ্রেপ্তার

শনিবার, ১৫ এপ্রিল ২০২৩ | ১:৫৭ পূর্বাহ্ণ

ফতুল্লায় শ্যালিকাকে ধর্ষণের চেস্টা, দুলাভাই গ্রেপ্তার

ফতুল্লায় শ্যালিকা (৩১) কে শ্লিতাহানী ও ধর্ষণের চেস্টার অভিযোগে দুলাভাই মোঃ রিপন (৩৮) কে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রিপন ভোলা জেলার বোরহান উদ্দিন থানার বড় গাছিয়া গ্রামের আব্দুল খালেকের পুত্র।

এ ঘটনায় ভুক্তভোগী ঐ তরুনী বাদী হয়ে দুলাভাই রিপনের বিরুদ্ধে শ্লিতাহানী ও ধর্ষন করার চেস্টার অভিযোগ এনে শুক্রবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়েছে, বাদীর বড় বোন ও তার স্বামীকে নিয়ে ফতুল্লা থানার রামারবাগ মেট্রো গার্মেন্টস্ সংলগ্ন সুমনের বাড়ির ভাড়াটিয়া হিসেবে বসবাস করিয়া আসিতেছিলো। বাদী স্থানীয় একটি গার্মেন্টেসে চাকুরি নিয়ে তার বোনের বাসায় ও বসবাস করে আসছিলো।

তারা পৃথক পৃথক কক্ষে বসবাস করতো। শুক্রবার (১৪ এপ্রিল) ভোর রাত পাঁচটার দিকে গ্রেপ্তারকৃত রিপন বাদীর বিছানায় গিয়ে তার স্পর্শকাতর স্থানে হাত বুলায় শ্লিতাহানি করে। বিষয়টি টের পেয়ে ঘুৃম থেকে জেগে গ্রেপ্তারকৃত রিপন কে নিজ বিছানা থেকে সরিয়ে দেওয়ার চেস্টা করে। কিন্ত রিপন তাকে ধর্ষনের চেস্টা করলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয় এক পর্যায়ে সে চিৎকার করে উঠলে বড় বোন ঘটনাস্থলে চলে আসে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সালেহা আক্তার তুহিন জানায়, মামলা হয়েছে। অভিযুক্ত রিপন কে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন