রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় নানা অপকর্মের হোতা ফালান গ্রেপ্তার

বৃহস্পতিবার, ১৩ এপ্রিল ২০২৩ | ৮:২০ পূর্বাহ্ণ

ফতুল্লায় নানা অপকর্মের হোতা ফালান গ্রেপ্তার

ফতুল্লার শীর্ষস্থানীয় মাদক ব্যবসায়ী, ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়কের পেশাদার ছিনতাইকারী, চোর ফালান (৩১) কে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১১ এপ্রিল) রাতে তাকে ফতুল্লার বালুরঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত ফালান ফতুল্লা চৌধুরী বাড়ীর ধনুঘরামির পুত্র।

পুলিশ জানায়, একটি রড বোঝাই ট্রাক থেকে ওই ট্রাকের চালকের সহায়তায় বেশ কয়েক বান্ডিল রড চুরি করে নিয়ে যাওয়ার সময় ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেস শিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ট্রাক চালক নয়ন ও পেশাদার অপরাধী ফালানকে গ্রেফতার করে।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত ফালানের বিরুদ্ধে মাদক কারবার, ছিনতাই,দস্যুতা সহ বহু সংখ্যক অভিযোগ রয়েছে। তাকে গ্রেফতার করতে দীর্ঘদিন ধরে চেস্টা করে আসছিলো। সূত্রটি জানায়, সর্বশেষ সাত বছর পূর্বে ফালান বিপুল পরিমান ফেনসিডিল ও ইয়াবা সহ ফতুল্লা মডেল থানার তৎকালীন উপরিদর্শক নাহিদ ও সহকারী উপ পরিদর্শক কামরুলের হাতে গ্রেফতার হয়।

স্থানীয় একাধিক সূত্র মতে ফালান ও তানভীরের নেতৃত্বে ফতুল্লার লালপুর,পৌষাপুকুর পাড় এলাকা জুড়ে রয়েছে কিশোর গ্যাং বাহিনী। এই বাহিনীর সদস্যরা ঢাকা- নারায়নগঞ্জ পুরাতন সড়ক সহ লালপুর,পৌষাপুকুর পাড় এলাকায় ছিনতাই,চুরি সহ নানা অপরাধমূলক কর্মকান্ডে সক্রিয় রয়েছে। একই সাথে গড়ে তুলেছে মাদকের বিশাল বাজার।

সাম্প্রতিক সময়ে এই বাহিনীর সদস্যরা ফোরকান নামক এক প্রতিবন্ধীকে নির্মম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন