রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লা থানা বিএনপির অবস্থান কর্মসূচিতে ফতুল্লা ইউনিয়ন বিএনপির যোগদান

রবিবার, ০৯ এপ্রিল ২০২৩ | ৯:৪৬ পূর্বাহ্ণ

ফতুল্লা থানা বিএনপির অবস্থান কর্মসূচিতে ফতুল্লা ইউনিয়ন বিএনপির যোগদান

বিএনপি’র যুগপৎ আন্দোলনের অংশ হিসেবে কেন্দ্র ঘোষিত বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সকল নেতাকর্মী মুক্তিসহ ১০দফা বাস্তবায়নের দাবিতে ফতুল্লা থানা বিএনপির অবস্থান কর্মসূচিকে সফল করার লক্ষ্যে ফতুল্লা ইউনি বিএনপির
আহ্বায়ক মাহমুদ পলাশ ও সদস্য সচিব মো.আলমগীর হোসেন ইউনিয়নের সকল ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মীদের নিয়ে বিশাল আকার শোডাউনের মাধ্যমে মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

শনিবার (৮ এপ্রিল) জালকুড়ি এলাকায় লিংক রোডের প্রাঙ্গণে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে দুপুর ৩টা থেকে বিকেল ৪.৩০মিনিট পর্যন্ত অবস্থান কর্মসূচি পালন করা হয়।

এসময়ে ফতুল্লা ইউনিয়ন বিএনপির নেতা-কর্মীরা কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি চাই এবং বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং ১০দফা দাবিতে শ্লোগানে শ্লোগানে অবস্থান কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

ফতুল্লা ইউনিয়ন বিএনপির আহ্বায়ক মাহমুদ পলাশ ও সদস্য সচিব আলমগীর হোসেনের নেতৃত্বে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন