রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

দুর্ধর্ষ সন্ত্রাসী আফজাল হত্যাকান্ডের ঘটনায় মামলা, আসামি ২২

শনিবার, ০৮ এপ্রিল ২০২৩ | ৭:৪১ পূর্বাহ্ণ

দুর্ধর্ষ সন্ত্রাসী আফজাল হত্যাকান্ডের ঘটনায় মামলা, আসামি ২২

ফতুল্লার দেওভোগে দুর্ধর্ষ সন্ত্রাসী এক ডজনেরও বেশী মামলার আসামী আফজাল হত্যাকান্ডের ঘটনায় নিহতের বাবা এবাদুল হোসেন প্রধান (৬৫) বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জনকে আসামি করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করেছে।

মামলার আসামিরা হলো দেওভোগ বাশমুলি এলাকার দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু বাহিনীর প্রধান রাজু প্রধান (৩৫), সোলেয়মান হোসেন ওরফে সায়মন (৩৫), রাসেল ওরফে বিয়াইস্তা রাসেল (৩০), রাসেদ (২৮), হিটলার (২৫), সফিকুল ইসলাম প্রধান (৫৫), ভোমরা রাসেল (৩০), শামীম(২৮), আমিন (১৯), বাসু (৩৫), সাজু প্রধান (৩০), কাউসার মুন্সি (৪০), সালাউদ্দিন (৪০), পায়েল প্রধান(২৫), সফিউল্লাহ শফি (৫৬), রিয়াজ প্রধান (৬০) সহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন।

পুলিশ মামলার প্রধান আসামী দূর্ধর্ষ সন্ত্রাসী রাজু বাহিনীর প্রধান রাজুর বাবা রিয়াজ প্রধান ও ভাই পায়েল প্রধান কে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত উভয়েই মামলার এজাহার নামীয় যথাক্রমে ১৬ ও ১৪ নাম্বার আসামী। গ্রেপ্তারকৃতদের পঁাচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়ে বলে জানিয়েছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, বৃহস্পতিবার সকালে নারায়নগঞ্জ জেলা আদালতে একটি মামলার হাজিরা দেওয়ার জন্য সকাল আটটার দিকে বাসা থেকে বের হয় নিহত আফজাল। রিক্সায় করে দেওভোগ মাদ্রাসার পেছনে হাজী নিজামের বাড়ীর সামনে যাওয়া মাত্র অভিযুক্ত আসামিরা দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে রাজুর নেতৃত্বে আফজালকে টেনে হিচড়ে নামিয়ে এলোপাতাড়ি ভাবে কোপায়। রক্তাক্ত জখম হয়ে আফজাল অজ্ঞাতনামা একটি অটোরিক্সায় করে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এসে রাস্তায় পরে যায়।

ইতিমধ্যে নিহতের স্বজনেরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে তাকে চিকিৎসার জন্য শহরের জেনারেল (ডিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পথিমধ্য নিহত আফজাল স্বজনদের নিকট হামলার বর্ননা করে ঘাতকদের নাম বলে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির (২) জানায়, নিহতের বাবা বাদী হয়ে ১৬ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৫-৬ জন কে আসামি করে হত্যা মামলা দায়ের করেছে।

মামলার এজাহার নামীয় ১৪ নাম্বার আসামী পায়েল ও ১৬ নাম্বার আসামী রিয়াজ প্রধান কে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে দেওভোগ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। মামলার অপর আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

গ্রেপ্তারকৃত পায়েল প্রধান ও রিয়াজ প্রধান কে পঁাচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে তিনি জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন