রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে হত্যা করল প্রতিপক্ষ রাজু প্রধান

শুক্রবার, ০৭ এপ্রিল ২০২৩ | ১:৫৭ পূর্বাহ্ণ

ফতুল্লার দুর্ধর্ষ সন্ত্রাসী আফজালকে কুপিয়ে  হত্যা করল প্রতিপক্ষ রাজু প্রধান

নারায়ণগঞ্জের ফতুল্লার দেওভোগ বাশমুলির এলাকায় দুর্ধর্ষ সন্ত্রাসী আফজাল (৪২) কে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ রাজু প্রধান বাহিনীর সন্ত্রাসীরা। বৃহস্পতিবার (৬ এপ্রিল) সকাল নয়টার দিকে রাজু বাহিনীর প্রধান রাজু প্রধান, রাসেল তার ভাই রাসেদ সহ ১০-১৫ জন সন্ত্রাসী তাকে রাস্তা থেকে তুলে হাসেমবাগ এলাকায় নিয়ে গিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে আফজালের স্বজনেরা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। হত্যাকান্ডের শিকার আফজাল ফতুল্লা মডেল থানার পশ্চিম দেওভোগের বাংলা বাজার প্রধান বাড়ীর এবাদুলের ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ১৪ টি মামলা রয়ছে বলে পুলিশ জানায়।

স্থানীয়রা জানায়, বেশ কয়েক মাস পূর্বে রাজু প্রধান বাহিনীর রাসেদ কে হোন্ডা থেকে নামিয়ে আফজালসহ বেশ কয়েক সন্ত্রাসী পিটিয়ে ও কুপিয়ে হাত-পা ভেঙ্গে দিয়েছিলো। সে সময়কার ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় এবং মামলা ও হয়েছিলো। সেই মামলায় আফজাল গ্রেপ্তারও হয়। সেই হামলার প্রতিশোধ নিতেই বৃহস্পতিবার সকালে আফজাল কে কুপিয়ে হত্যা করে রাজু প্রধান, রাসেল, রাসেদসহ রাজু প্রধান বাহিনীর সন্ত্রাসীরা।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আফজাল বেশ কয়েকদিন আগে বাশমুলি এলাকার আরেক সন্ত্রাসী রাসেলের ভাই রাশেদকে কুপিয়ে মারাত্মক জখম করেছিল। রাশেদ সুস্থ হয়ে বাসায় ফিরলে তার গ্রুপের লোকজন নিয়ে আফজালকে এলোপাতাড়ি কুপিয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় সন্ত্রাসীদের গ্রেফতারের চেষ্টা চলছে। নিহত আফজালের বিরুদ্ধে থানায় ১৪টির মতো মামলা আছে। তাকে যারা হত্যা করেছে তাদের বিরুদ্ধেও একাধিক মামলা আছে। সবার বিরুদ্ধেই আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন