রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ রবিবার | ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফতুল্লায় ইজিবাইক চালক খুন, ৭ জনের বিরুদ্ধে মামলা : গ্রেপ্তার ২

সোমবার, ২০ মার্চ ২০২৩ | ১১:২১ অপরাহ্ণ

ফতুল্লায় ইজিবাইক চালক খুন, ৭ জনের বিরুদ্ধে মামলা : গ্রেপ্তার ২

ফতুল্লার কাশিপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শাহিন আলম (২২) নামের এক ইজিবাইক চালককে হত্যা ছুরিকাঘাত করে হত্যা করার ঘটনায় নিহতের বড় ভাই তাহেরুল ইসলাম সেলিম (৩৭) বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৮-৯ জন কে আসামী করে রোববার রাতে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে। শনিবার (১৮ মার্চ) দিবাগত রাত ১টার দিকে ফতুল্লার কাশিপুর হাজিপাড়া এলাকায় এ হত্যা কান্ডের ঘটনা ঘটে। নিহত শাহিন ফতুল্লা মডেল থানার কাশিপুর হাজিপাড়া এলাকার নজিবুর রহমানের ছেলে।

মামলার আসামীরা হলো আশরাফুল (২০), আকাশ (২৮),নাহিদ (১৯), বাপ্পি (১৯),মুন্না (৪০), পারভিন (৩৫) ও মরজিনা সহ অজ্ঞাতনামা আরো ৮-৯ জন। এজাহারনামীয় দুই আসামী নাহিদ ও আকাশ কে ঘটনার পরপরই পুলিশ গ্রেফতার করেছে।

মামলায় উল্লেখ্য করা হয়,শনিবার রাত সাড়ে সাতটার দিকে শাহিন ইজিবাইক চালিয়ে যাওয়ার সময় অভিযুক্ত আসামী আশরাফুলের শরিরে ধাক্কা লাগে। এ নিয়ে উভয়ের মাঝে কথা কাটাকাটি হয়। পরে শাহিন চলে আসে। রাত পৌনে দুইটার দিকে কাশিপুর হাজীপাড়াস্থ বাসার সামনের রাস্তায় শাহিন কে দেখতে পেয়ে অভিযুক্ত আসামীরা সেখান থেকে নিহত কে চায়ের সামনে নিয়ে গিয়ে মারধর করে।

এক পর্যায়ে আশরাফুল তার সাথে থাকা ছুরি দিয়ে শাহিনের তলপেটে ছুরিকাঘাত করে। এতে করে রক্তাক্ত হয়ে শাহিন মাটিতে পরে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রথমে শহরের জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালে নিয়ে যায়। পরে সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শাহিন মারা যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক সাইফুল জানায়,গ্রেফতারকৃত এজাহারনামীয় দুই আসামী কে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। জড়িত অপর আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে তিনি জানান।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন