বুধবার, ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

পরিবহণ ব্যবসায়ী কামাল মৃধার বাড়িতে হামলা

শনিবার, ০৩ সেপ্টেম্বর ২০২২ | ৬:১১ অপরাহ্ণ

পরিবহণ ব্যবসায়ী কামাল মৃধার বাড়িতে হামলা

না:গঞ্জের পরিবহণ ব্যবসায়ী কামাল মৃধার বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার বেলা ১১ টার দিকে শহরের বঙ্গবন্ধু সড়কের টোকিও প্লাজার তার ফ্ল্যাটে অতর্কিত হামলা করে ভাংচুর চালায়। এ সময়ে লুটের ঘটনাও ঘটে। পরে জরুরী সেবা ৯৯৯ এ কল করলে পুলিশ ওই ফ্ল্যাটে যায় তবে এর আগেই আশাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।

শহরের ডিআইটি এলাকার টোকিও প্লাজার বাসিন্দা কামাল মৃধা জানান, গতকাল শুক্রবার সকাল আনুমানিক ১১ টা থেকে সাড়ে ১১ টায় দেওভোগের কাইয়ুম পারভেজ এর নেতৃত্বে চার-পাঁচ জনের একটি সঙ্ঘবদ্ধ দল টোকিও প্লাজার লিফট এর ২১ তলায় তার বাসায় জোর করে প্রবেশ করে। তারা তার উপর এবং পরিবারের অন্য সদস্যদের উপর অতর্কিত হামলা চালিয়ে ভাঙচুর করে। তার কাছে থাকা বিশেষভাবে সংরক্ষিত মূল্যবান জিনিসপত্র সমৃদ্ধ একটি ব্যাগ ছিনিয়ে নিয়ে যায়।

কামাল মৃধা আরও জানান, এ সম আমার পরিবারের অন্য সদস্যরা, টোকিও প্লাজার ফ্ল্যাট ম্যানেজার রাজু , আমার ভাড়া করা ব্যক্তিগত লেবার এবং অপরাপর লোকজন এগিয়ে এলে ও তাদের প্রচন্ড প্রতিরোধের মুখে হামলাকারীরা পালিয়ে যায়। এর আগে পরিবারের পক্ষ থেকে ৯৯৯ ফোন দিলে নারায়ণগঞ্জ সদর থানার এস আই হাফিজুর ঘটনাস্থলে যায়। বিষয়টি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে টেলিফোনে অবহিত করা হয়েছে বলে জানান কামাল মৃধা। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে জানান তিনি।

প্রসঙ্গত, কামাল মৃধা এ শহরের এক সময়ে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের চৌকষ নেতা ছিলেন। তার বিয়েতে আওয়ামীলীগ প্রধান ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসেছিলেন। পরবর্তীতে তিনি বিএনপিতে যোগ দিলেও কোন পদ পদবী নেননি। সর্বশেষ তিনি আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির অর্থ বিষয়ক উপ কমিটির সদস্য ছিলেন।

এছাড়া তিনি উৎসব পরিবহণের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। বিএনপি জোট সরকারের সময়ে সরকারি বিআরটিসির বাসের চেয়ে দুই টাকা কমে তিনি উৎসব বাস চালিয়ে আলোচনায় আসেন। সম্প্রতি বিআরটিসির স্মার্ট সার্ভিস দিয়েও জনপ্রিয় হন তিনি তবে নানা ষড়যন্ত্রে এর ধারাবাহিকতা রাখতে পারেননি কামাল মৃধা।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন