নারায়ণগঞ্জের ডাক | logo

৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৩শে জানুয়ারি, ২০২১ ইং

ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬

প্রকাশিত : নভেম্বর ২২, ২০২০, ১৭:০৯

ফতুল্লায় ৪ চোরাই মোটর সাইকেলসহ গ্রেফতার ৬

বিশেষ প্রতিনিধি:নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় চোরাই মোটরসাইকেল চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২২ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ সময় ৪টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- দাপা ইদ্রাকপুর মোল্লা সল্টের পূর্বপাশে রশিদ মিস্ত্রি বাড়ীর মৃত আজিজের ছেলে শাহ আলম (৫০), আড়াইহাজার উপজেলার রামচন্দ্রাদী এলাকার রিপন মিয়ার ছেলে শাহ পরাণ (২১), ফরিদপুর বোয়ালমারির চন্দ্রাদা এলাকার আকবর মোল্লার ছেলে তুহিন মোল্লা (২৭), আড়াইহাজার উপজেলার বিনাইচর এলাকার মান্নান মিয়ার ছেলে ইয়াছিন মিয়া (২২) এবং আড়াইহাজার উপজেলার ছোট বিনায়েরচর এলাকার মোঃ সোলাইমানের ছেলে হাবিবুর রহমান (২৫)।

পুলিশের বরাত দিয়ে জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ ফতুল্লা ও এর আশেপাশের এলাকায় মোটরসাইকেল চুরি, ছিনতাই ও চোরাই মোটরসাইকেল বিক্রির সঙ্গে সম্পৃক্ত। শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে দাপা ইদ্রাকপুর এলাকা থেকে তাদের আটক করে ফতুল্লা থানা পুলিশ। পরে গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী, রবিবার বেলা আড়াইটায় ফতুল্লার শহীদ নগর এলাকার সুমন এর ভাড়াকৃত বাড়ী থেকে বিভিন্ন কোম্পানীর ৪টি চোরাই মোটরসাইকেল জব্দ করা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ আসলাম হোসেন বলেন, আসামিদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের পর জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে আদালতে প্রেরণ করা হয়েছে।




মোবাইলঃ 01317838887
ইমেইলঃ narayanganjerdak@gmail.com