শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Home » Slider »

সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জে র‌্যাব-১১’র ত্রাণ বিতরণ

শুক্রবার, ৩০ জুলাই ২০২১ | ১১:২২ অপরাহ্ণ

সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জে র‌্যাব-১১’র ত্রাণ বিতরণ

করোনাকালীন কঠোর লকডাউনের সময় বর্তমান সামজিক প্রেক্ষাপটকে বিবেচনা করে কর্মহীন ও হত দরিদ্র মানুষের মাঝে দাড়াতে ব্যতীক্রমী উদ্যোগ গ্রহণ করে র‌্যাব-১১। এরই ধারাবাহিকতায় সিদ্ধিরগঞ্জ ও রূপগঞ্জে হতদরিদ্র এবং কর্মহীন চারশত পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করে র‌্যাব-১১’র সদস্যরা।

জানাগেছে, কোভিড-১৯ উপলক্ষে হতদরিদ্র এবং কর্মহীন পরিবারের মাঝে সিদ্ধিরগঞ্জে হরিজন কলোনী, তারাবো হরিজন কলোনী, বেদে পল্লি, হিজরা সম্পদায়, নৌকার মাঝী, এবং ভোলতা গাউছিয়া এলাকায় তিনটি বেদে পল্লিতে এ ত্রাণ বিতরণ করা হয়।

এদিকে এ ত্রান সামগ্রী পেয়ে কর্মহীন ও হত দরিদ্ররা র‌্যাবের সাফল্য কামনা করে বলেন, প্রথম লক লকডাউনের পর দেয়া কোনো লকডাউনেরও কেউ আমাদের পাশে এসে দাড়ায়নি। এই প্রথম র‌্যাব ত্রান দিলো। যদি এভাবে বিত্ত্ববানরা তাদের সহায়তা করত তাহলে তাদের লকডাউনের সময় ঘর ছেড়ে বের হত হতরা।

উল্লেখ্য, র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) মাদক উদ্বার, জঙ্গিদের আটক, অস্ত্র উদ্ধার, বিভিন্ন জনগুরুত্বপূর্ণ মামলার আসামীদের গ্রেফতারসহ বিভিন্ন ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। এই বাহিনী প্রতিষ্ঠালগ্ন থেকেই অপরাধ দমনের পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণ করে জনসাধারণের পাশাপাশি থেকে বিভিন্ন সেবামূলক কাজের মাধ্যমে সর্বস্তরের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। দেশের যেকোন দুর্যোগ মুহূর্তে র‌্যাব সবসময়ে বন্ধু হয়ে জনসাধারণের পাশে দাঁড়িয়েছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন