বৃহস্পতিবার, ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ
আজ বৃহস্পতিবার | ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
Home » Slider »

ফতুল্লায় দুই ফার্মেসীকে জরিমানা

বুধবার, ২৮ এপ্রিল ২০২১ | ১২:৩৩ অপরাহ্ণ | 8Views

ফতুল্লায় দুই ফার্মেসীকে জরিমানা

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার দোলপাড়া বাজার এলাকায় অবস্থিত বিশ্বাস ড্রাগ হাউস এবং শরিফ ফার্মেসিকে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর জরিমানা করা হয়েছে।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে দুই ফার্মেসিকে ৭ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর। এ সময় অভিযানের নেতৃত্ব দিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর নারায়ণগঞ্জের সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান। এসময় কাচাবাজার মনিটরিং করা হয়। এসময় জেলা বাজার কর্মকর্তা প্রতিনিধি ও জেলা পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

সেলিমুজ্জামান জানান, বাণিজ্য মন্ত্রণালয়ের সার্বিক তত্ত্বাবধানে ও জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক মহোদয় কর্তৃক অর্পিত ক্ষমতাবলে সদর উপজেলার ফতুল্লার দোলপাড়া বাজার এলাকায় অবস্থিত বিশ্বাস ড্রাগ হাউসকে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়, হ্যান্ড স্যানিটাইজার বোতলের গায়ে মূল্য কেটে বেশি মূল্য লেখার অপরাধে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৩৭ ধারায় ৫ হাজার টাকা এবং শরিফ ফার্মেসিকে ফিজিশিয়ান স্যাম্পল বিক্রয়ের অপরাধে ৩৭ ধারায় ২ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়েছে ।

-Advertisement-
সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন

-Advertisement-
-Advertisement-