শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজধানীতে ঈদুল আযহা উপলক্ষে জনতার মঞ্চ ফাউন্ডেশন এর গোস্ত বিতরণ

বুধবার, ১৯ জুন ২০২৪ | ২:৩৫ অপরাহ্ণ

রাজধানীতে ঈদুল আযহা উপলক্ষে জনতার মঞ্চ ফাউন্ডেশন এর গোস্ত বিতরণ

নিজস্ব প্রতিনিধি: রাজধানী ঢাকার খিলগাঁও এলাকায় ‌‌পবিত্র ঈদ-ঊল-আযহা উপলক্ষে অসহায় গরিব এবং মধ্যবিত্ত মানুষের মাঝে জনতার মঞ্চ ফাউন্ডেশন কর্তৃক গোস্ত বিতরণ করা হয়।

সোমবার ১৭জুন ঈদের দিন বিকেলে এ গোস্ত বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জনতার মঞ্চ ফাউন্ডেশন-এর প্রতিষ্ঠাতা সভাপতি লেখক ও সাংবাদিক এমডি বাবুল ভূঁইয়া , সদস্য সচিব মোশারফ, রাকিব সহ অন্যান্য সদস বৃন্দ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি এমডি বাবুল ভূঁইয়া বলেন, আমরা চেষ্টা করেছি আমাদের সংগঠনের মাধ্যমে সমাজের অসহায়, সুবিধাবঞ্চিত এবং মধ্যবিত্ত মানুষদের সাথে ঈদের আনন্দ ভাগ করে নিতে। এই প্রথম আমাদের সংগঠনের মাধ্যমে গোস্ত উপহার হিসেবে বিতরণ করে অসহায়দের মুখে হাসি ফুটানোর চেস্টা করেছি। যদিও চাহিদার তোলনায় আমাদের আয়োজন ছিল খুবই ক্ষুদ্র। তবে ভবিষ্যতে আরোও ব্যাপক পরিসরে ঈদুল আযহায় গোস্ত বিতরণ করতে আমাদের সাধ্য মতো চেস্টা করবো।

বাবুল ভূঁইয়া আরো বলেন, আমাদের ব্যাক্তিগত কোন চাওয়া পাওয়া নেই , মানুষ হয়ে জন্ম গ্রহন করেছি বলেই মানুষের পাশে একটু সহানুভূতি চেস্টা করা আমাদের মূল লক্ষ্য এবং উদ্দেশ্য।

আমাদের এই পথচলায় সকল সদস্য ও শুভাকাঙ্খীসহ যারা সর্বদা ‘ সংগঠনের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সবাইকে জানাই ভালোবাসা ও শুভ কামনা । বিশেষ করে এবারের ঈদ উপহার হিসেবে গোস্ত বিতরণে সার্বিকভাবে সহযোগিতা করেছেন সংগঠনের উপদেস্টা মোঃ শাহ-আলম, মোঃ জামাল উদ্দিন, মোঃ সোহেল চেীধুরি, দেওয়ান মশিউর রহমান অপু এবং মোঃ জহিরুল ইসলাম এর কাছে আমি সংগঠনের পক্ষ থেকে কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি তিনি সমাজের বিত্তবানদের প্রতি আহবান করেন অসহায় মানুষ গুলোর পাশে সহযোগিতার হাত বাড়াতে।

সংগঠনের উপদেস্টা দেওয়ান মশিউর রহমান অপু বলেন, জনতার মঞ্চ ফাউন্ডেশন-এর এমন মহতি কাজে আমি সত্যিই মুগ্ধ হয়েছি। পাশাপাশি সংগঠনের চলমানধারা অব্যাহতি থাকবে বলে আমি আশা প্রকাশ করছি।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন