বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ | ১০:৪০ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বিএনপির চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও সুস্থতা কামনায় নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র  উদ্যোগে আলোচনা ও  ইফতার  মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। এসময়ে তারেক রহমান নেতাকর্মীদের সঙ্গে হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় করেন এবং দীক নির্দেশনা মূলক বক্তব্যে রাখেন। 

শুক্রবার (২৯ মার্চ) সিদ্ধিরগঞ্জের হীরাঝিল মাঠে জেলা বিএনপির সভাপতি  মুহাম্মদ গিয়াস উদ্দিনের সার্বিক তত্ত্বাবধানে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।  

এসময়ে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আওতাধীন বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ কারা নির্যাতিত নেতাকর্মীদের ফুলের তোড়া ও মালা দিয়ে সংবর্ধনা দেন জেলা বিএনপি’র নেতৃবৃন্দরা। 

ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু – স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিনের সভাপতিত্বে ও জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিনা রহমান, আলোচক বিএনপির ঢাকা বিভাগ সহ- সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু।
এসময়ে আরও উপস্থিত ছিলে, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপি’র সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, আড়াইহাজার উপজেলা বিএনপি’র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া, সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ, ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক এড. আঃ বারী ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন শিকদার, সদস্য খন্দকার মনিরুল ইসলাম, রূপগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি এড. মাহফুজুর রহমান হুমায়ূন, সাধারণ সম্পাদক বাছির উদ্দিন বাচ্চু,  পৌরসভার বিএনপির সভাপতি মোহাম্মদ উল্লাহ, মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মাহবুবুর রহমান, জেলা শ্রমিকদলের সভাপতি মন্টু মেম্বার, আড়াইহাজারজেলা মহিলা দলের সভানেত্রী রহিমা শরীফ মায়া, সাধারণ সম্পাদক রুমা আক্তার, জেলা ছাত্রদলের সভাপতি নাহিদ হাসান, সাধারণ সম্পাদক জুবায়ের রহমান জিকোসহ জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন