শনিবার, ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

বুধবার, ০৩ জুলাই ২০২৪ | ৫:৫৫ অপরাহ্ণ

রূপগঞ্জে ছাত্রলীগ কর্মীকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

সোহেল কবির,স্টাফ রিপোর্টার

নারায়নগঞ্জের রূপগঞ্জে ভুলতা ইউনিয়নের পাড়াগাও এলাকায় সন্ত্রাসী হামলা চালিয়ে ছাত্রলীগ নেতা শাহ আল মাসুদকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করার ঘটনার প্রতিবাদে সন্ত্রাসী ফেন্সি ইমাম,ইমন,ইয়াবা শাহীন, রাব্বির বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন উপজেলা ছাত্রলীগ ও এলাকাবাসী।

বুধবার বিকেলে উপজেলার ভুলতা গাউসিয়া এলাকায় ঢাকা সিলেট মহাসড়ক সড়ক অবরোধ করে ছাত্রলীগ ও এলাকাবাসী ঘণ্টাব্যাপী এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করে ।

মানববন্ধন পূর্বক সভায় বক্তারা বলেন, পাড়াগাও এলাকার শাহীন বাহিনীর সদস্যরা মাদক ও কিশোরগ্যাংয়ের আধিপত্য নিয়ে কিছু দিন পরপর সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ বাহিনীর সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে পড়েছে। চুরি, ছিনতাই, রোড ডাকাতি, অপহরণ, চাঁদাবাজি, মাদক ব্যবসাসহ নানা অপরাধের সঙ্গে এই বাহিনী জড়িত।এই সন্ত্রাসী বাহিনীর হাত থেকে মুক্তি চেয়ে ,প্রশাসনের কাছে অবিলম্বে শাস্তির দাবি জানান।

উল্লেখ্য যে গত ১৫ জুন শনিবার বিকেলে উপজেলার ভুলতা ইউনিয়নের পাড়াগাও বাজার এলাকায় শাহীন গ্রুপের সদস্যরা রামদা, চাপাতি, পিস্তলসহ নানা ধরণের অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে শাহ আল মাসুদকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন