শনিবার, ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২২শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে যে রাস্তার মেরামত কাজ দেখে খুশি যাত্রী ও সিএনজি অটোরিকশা চালকরা

বুধবার, ০৩ জুলাই ২০২৪ | ৪:৩৮ অপরাহ্ণ

সোনারগাঁয়ে যে রাস্তার মেরামত কাজ দেখে খুশি যাত্রী ও সিএনজি অটোরিকশা চালকরা

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

দীর্ঘদিন ধরে ভাঙাচোরা রাস্তায় চলাচল করে হাঁপিয়ে উঠেছে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার থানা রোডের যাত্রী ও তিন চাকার চালকরা। খানা-খন্দে ভরা রাস্তায় চলাচলের কষ্ট থেকে পরিত্রাণ পাওয়ার দীর্ঘদিনের দাবি পূরণের লক্ষণ দেখেই খুশি উপজেলার পৌরসভা সহ পুরো সোনারগাঁয়ের বাসিন্দারা।

তারা এ থানা রোডের বেহাল দশা থেকে স্থায়ী সমাধান চান ও রাস্তার কাজের দ্রুত বাস্তবায়ন চান।

সোনারগাঁ মহিলা কলেজের এক শিক্ষার্থী বলেন, ‘রাস্তার গর্তের কারণে শরীর ব্যথা হয়ে যায়। এই রাস্তা ঠিক হবে ভেবেই খুশি লাগছে। যত তাড়াতাড়ি কাজ শেষ হবে ততই ভালো।’

পৌরসভার বাসিন্দারা জানান, এ রোডে প্রতিদিন হাজার লোকের চলাচল, জরুরী ভিত্তিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যেতে এই রোড ব্যবহার করতে হয়, অসুস্থ রোগী এই রোডে যাতায়াতের কারণে আরো অসুস্থ হয়ে পড়ে, জরুরি ভিত্তিতে কোন গর্ভবতী মহিলা এই রোড ব্যবহারের অনুপযোগী। এছাড়াও সোনারগাঁ উপজেলা পরিষদ সেবার জন্য এই রোড ব্যবহার করতে হয়, সোনারগা ভূমি অফিস, রেজিস্ট্রি অফিস সহ সরকারি বেসরকারি প্রয়োজনীয় অফিস আদালতের জন্য এই রোড ব্যবহার করতে হয়, শুধু তাই না, সোনারগাঁ থানার সেবার জন্য এই রোড ব্যবহার করতে হয়, তা সত্ত্বেও যাত্রী ও পথচারীদের প্রতিনিয়তই সড়ক দুর্ঘটনা সহ নানা সমস্যার সম্মুখীন হতে হয়। যেভাবেই হোক নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আব্দুল্লাহ আল কায়সারের নিকট সকলের দাবি সোনারগাঁ থানা রোড যেন একটি মডেল রোড হিসেবে পরিণত হয় সেদিকে সকলের দৃষ্টি আকর্ষণ করেন।

আজকে থানা রোডের পৌরসভার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে রাস্তার বেহাল দশা ও গর্তের কারণে যে দুর্ঘটনার শিকার অটোরিক্সা সিএনজি চালকদের অবসান ঘটতে চলেছে তা দেখে আসলে ভালো লাগছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন