বুধবার, ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় মাটির নিচ হতে ফেন্সিডিল ১৯২উদ্ধার করা হয় গ্রেফতার ০১ …

বুধবার, ১৯ আগস্ট ২০২০ | ১২:২৫ অপরাহ্ণ

র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় মাটির নিচ হতে ফেন্সিডিল ১৯২উদ্ধার করা হয় গ্রেফতার ০১ …

 নারায়ণগঞ্জের ডাক.কম : নারায়ণগঞ্জের সিদ্বিরগঞ্জে অবস্থিত র‌্যাব-১১ এর অভিযানিক দল মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার মাসদাইর ঘুশেরবাগ এলাকায় ১৮ আগষ্ট মঙ্গল বার রাত ৮ ঘটিকায় গোপন তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১, সিপিএসসি এর অভিযানে ১৯২ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ০১ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলোঃ ইমন সরকার (২৬)। গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, নারায়ণগঞ্জ জেলার ফতুল­া থানাধীন মাসদাইর এলাকায় সাব্বির আলমের নেতৃত্বে একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে ফেন্সিডিল বিক্রি করে আসছে। রিক্সার গ্যারেজের ব্যবসার আড়ালে তারা ফেন্সিডিলের আখড়া চালাতো।

গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উক্ত গ্যারেজ হতে মাদক ব্যবসায়ী ইমন সরকার’কে গ্রেফতার করা হয়। পরে উক্ত গ্যারেজে নিবিড় তল­াশী করে মাটি খুড়ে ১৯২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ফেন্সিডিলগুলো বিক্রির জন্য অভিনব কৌশলে মাটির নিচে প্লাস্টিকের ড্রামে ভর্তি করে মজুদ করে রেখেছিল।

গ্রেফতারকৃতকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, উক্ত গ্যারেজের মালিক সাব্বির আলম রাজশাহী এলাকা হতে আম ভর্তি ট্রাকে আমের চালানের সাথে বিপুল পরিমান ফেন্সিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ এলাকায় মাদক ব্যবসা করছিল। ইমন সরকার মাদক ব্যবসায়ী সাব্বির আলমের সহযোগী হিসেবে কাজ করত। মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

 




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন