শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রূপগ‌ঞ্জে ‌পৌর নির্বাচ‌নে মেয়র প্রার্থী‌কে গু‌মের হুমকী

রবিবার, ২৩ জুন ২০২৪ | ৬:১২ অপরাহ্ণ

রূপগ‌ঞ্জে ‌পৌর নির্বাচ‌নে মেয়র প্রার্থী‌কে গু‌মের হুমকী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে হত্যা মামলার আসামি গুম করে ফেলার হুমকি দিচ্ছে এমন দা‌বি ক‌রে অ‌ভি‌যোগ তো‌লে‌ছেন কাঞ্চন পৌরসভার মেয়র প্রার্থী র‌ফিকুল ইসলাম রফিক। গতকাল রবিবার দুপুরে রূপগঞ্জ উপ‌জেলার কাঞ্চন মধ্য বাজার এলাকায় গণসংযোগ শেষে তিনি এ কথা বলেন।

মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক বলেন, হত্যা মামলার ফেরারি আসামিকে নিয়ে প্রতিদ্বন্দ্বী প্রার্থী (দেওয়ান আবুল বাশার বাদশা) প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছে। তারাই আমাকে হুমকি দিচ্ছে, আমাকে গুম করে ফেলার হুমকি দিচ্ছে। গত ২১ জুন কলাতলি এলাকায় আমাদের উপরে দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে তারা হামলা করেছিল। প্রশাসনের তৎপরতার ফলে অল্প সময়ের মধ্যে এই সমস্যার সমাধান হয়েছে। তাই বহিরাগত ও সন্ত্রাসীরা যদি নির্বাচনের দিনে থাকে, তাহলে আজকে এই সুষ্ঠু পরিবেশ থাকবে না।

তিনি আরও বলেন, প্রতিপক্ষের লোকজন উত্তর বাজারে গণসংযোগ করছে। সেখানে একদল টুপি ওয়ালা লোকজনের মধ্যে একজনও আমাদের কাঞ্চন পৌরসভার না। তারা কাঞ্চন পৌরসভার লোকজন দিয়ে প্রচার প্রচারণা করতে পারছেনা। কারণ তাদের জনপ্রিয়তা নেই। এ জন্য তারা কিছু লোকজন দিয়ে কালো টাকা ছড়ানো শুরু করেছে্। সেই সাথে আমাদের কর্মীদের হুমকি দিচ্ছে, যাতে করে কেউ এজেন্ট না হয়। আর কেউ এজেন্ট হলে তাদের ঘর থেকে বের করে বাড়ি-ঘর পুড়িয়ে দেবে বলে হুমকি দিচ্ছে। প্রশাসন এখন পর্য্ন্ত নিরপেক্ষ ভূমিকা পালন করছে। নির্বাচনের দিন পর্যন্ত এরুপ ভূমিকা পালন করলে নির্বাচনে কোন বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা নেই।

ঝুঁকিপূর্ণ কেন্দ্র উল্লেখ করে তিনি বলেন, নির্বাচনের দিনে তারা বেঁছে বেঁছে কিছু কেন্দ্র দখল করে আমাদের এজেন্ট দিতে দেবে না। বরং তাদের ইচ্ছেমত ভোট সংগ্রহ করবে। ৯ নং ওয়ার্ড হাটাবো টেকপাড়া, কাঞ্চন ভারচন্দ্র উচ্চ বিদ্যালয়, লাল মাহমুদ হাফিজিয়া মাদ্রাসা, তারাইন মহরালী শাহীনুরবানু উচ্চ বিদ্যালয়। এই কেন্দ্রগুলো খুব ঝুঁকিপূর্ণ। কেন্দ্রগুলোতে তার কর্মীরা সন্ত্রাসী কায়দায় এসব কর্মকাণ্ড চালাবে।

উল্লেখ‌্য, আগামী ২৬ জুন নারায়ণগঞ্জের রূপগঞ্জ কাঞ্চন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে জগ প্রতীক নিয়ে মেয়র পদে প্রতিদ্বন্দ্বীতা করবেন রফিকুল ইসলাম রফিক ও মোবাইল ফোন প্রতীকে দেওয়ান আবুল বাশার বাদশা।###




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন