শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কাঞ্চন পৌরসভা নির্বাচনে ভোটারদের হুমকি ধামকি দেয়ার অভিযোগ

শনিবার, ১৫ জুন ২০২৪ | ১১:৩৭ অপরাহ্ণ

কাঞ্চন পৌরসভা নির্বাচনে ভোটারদের হুমকি ধামকি  দেয়ার অভিযোগ

সোহেল কবির,স্টাফ রিপোর্টার

নারায়নগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা নির্বাচনে ভোটারদের ভোট দেয়ার জন্য হুমকি ধামকি দেয়ার অভিযোগ উঠেছে মেয়র প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার সমর্থকদের বিরুদ্ধে ।

তার প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিকের সমর্থকদের উপর অব্যাহত হামলা, মারধর ও নির্বাচনী প্রচারনায় বাঁধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। প্রকাশ্যে এমন হামলার ঘটনা ঘটিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক তৈরী করছেন।

শনিবার সকালে বিরাবো ইসলামপুর এলাকার ভোটার ফুলমালা বেগম (৫৬) ও সুরুজ মিয়া ( ৬০) বাড়ি ফেরার পথে বাদশার ভাড়াটে আমির আলী মেম্বার ও তার বাহিনীরা অতর্কিত পথ রোধ করে হুমকি দামকি দিয়ে শ্রীলতাহানির চেষ্টা করে বলে অভিযোগ করেছেন হামলার শিকার ফুলমালা বেগম, ও সুরুজ মিয়া।

সাংবাদিকদের বলেন, মেয়র রফিকুল ইসলামের জগ প্রতীকে যারা প্রচার চালায় তাদের একা পেলেই হামলা করে বাদশার লোকজন প্রচারকাজে বাঁধা দিচ্ছে। বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেয় ভোট না দিলে এলাকা ছাড়া করবে মেরে ফেলবে। আমি মেয়র রফিক ভাই কে পছন্দ করি রফিক ভাই মেয়র হিসেবে অনেক ভালো মানুষ
আমারা আগামী ২৬ তারিখ নির্বাচনে ভোটের মাধ্যমে আবার মেয়র নির্বাচিত করবো।

মেয়র রফিকুল ইসলাম রফিক বলেন, নির্বাচনী প্রতিক বরাদ্দ পাওয়ায় দিন হতে আমাকে নানাভাবে বাঁধা,হুমকী, হামলা,ক্যাম্প ভাংচুর করে আসছে। এসব বিষয়ে জেলা প্রশাসকসহ নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেছি। সুষ্ঠু ভোট হলে আমি বিজয়ী হবো ইনশাআল্লাহ্।

এদিকে অভিযুক্ত প্রার্থী দেওয়ান আবুল বাশার বাদশার মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমি কাউকে কোন প্রকার বাঁধা দেইনি। পরিস্থিতি ঘোলা করতেই প্রতিপক্ষ প্রার্থী এসব বলে বেড়াচ্ছে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন