শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রংধনু গ্রুপের চেয়ারম্যান ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

সোমবার, ১০ জুন ২০২৪ | ৪:২৫ অপরাহ্ণ

রংধনু গ্রুপের চেয়ারম্যান ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার

রূপগঞ্জে নাওড়া এলাকার দ্বীন ইসলাম হত্যার ঘটনায় পরিকল্পিতভাবে রংধনু গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ, মানববন্ধন ও থানা অবরুদ্ধ করে বিক্ষোভ প্রদর্শন করেছে রূপগঞ্জবাসী।

৯ জুন রোববার বিকাল সাড়ে ৪টায় রুপগঞ্জ  পূর্বাচলের ৩’শ ফুট সড়ক ঘন্টাব্যাপী অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করেন। পরে বিক্ষুব্ধরা রূপগঞ্জ থানা ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন। অবরোধ করে বিক্ষোভ কর্মসূচির কারণে প্রায় ঘন্টা ব্যাপী  সড়কের পাশের  যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে রূপগঞ্জ থানা পুলিশের অনুরোধে বিক্ষোভকারীরা তাদের দাবি জানিয়ে স্থান ত্যাগ করেন।

উল্লেখ্য গত ৬ জুন বৃহস্পতিবার বিকাল পাঁচটায় কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় মোশারফ গ্রুপ ও রফিক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় দুই গ্রুপের সংঘর্ষে মোশারফ গ্রুপের এক শুটারের গুলিতেই মোশারফ গ্রুপের দ্বীন ইসলাম (১৯) নামে এই যুবকের মৃত্যু হয়।

দ্বীন ইসলাম নাওড়া এলাকার বিল্লাত হোসেনের ছেলে বলে জানা যায়। এই মৃত্যুর ঘটনায় রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক ও রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে ষড়যন্ত্র করে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে বলে জানা যায়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন