শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

শনিবার, ০৮ জুন ২০২৪ | ৫:৪০ অপরাহ্ণ

সোনারগাঁয়ে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ফাহাদুল ইসলাম সোনারগাঁ প্রতিনিধি

সোনারগাঁওয়ে মাদক সম্রাট জিহাদের নেতৃত্বে কিশোর কিশোর গ্যাং লিডার শ্রাবণের দলবল নিয়ে চাঁদার টাকা না দেওয়ায় আরিফ নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে জখম ও তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকাল ১১ ঘটিকায় উপজেলার মোগড়াপাড়া ইউনিয়নের সাদিপুর গাজীর মাঠে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভুক্তভোগী ব্যবসায়ী আরিফ এর মা আছমা বেগম (৩৫) বাদী হয়ে সোনারগাঁ থানায় ৬ জন আসামি উল্লেখ করে ১০/১২ অজ্ঞাত রেখে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আরিফ জানান, মোগড়াপাড়া ইউনিয়নের সাদীপুর এলাকার গাজির মাঠে ব্যাটারি আইপিএস ব্যবসা প্রতিষ্ঠানে অবস্থানরত মাদক সম্রাট জিহাদের নেতৃত্বে কিশোর গ্যাং লিডার শ্রাবণ ও তার দলবল নিয়ে দোকানে উপস্থিত হয়। তার কাছ থেকে মোটা অংকের চাঁদা দাবি করে। কিসের টাকা দিবে বলতেই অশালীন ভাষায় গালমন্দ দিয়ে দোকানে প্রবেশের চেষ্টা করে । এরই মধ্যে মোটরসাইকেল যুগে আরও ১০-১২ জন উপস্থিত হয়ে চাপাতি, রাম দা ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে তাঁর ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর ও লুটপাট চালাতে থাকেন। তিনি বাধা দিলে হামলাকারীরা তাঁকে এলোপাতাড়িভাবে পেটাতে থাকেন। এক পর্যায়ে কিশোর গ্যাং শ্রাবণ চাপাতি দিয়ে আরিফকে তাঁর মাথায় কুপ দিলে বাধা দিতে গিয়ে হাতে গুরুতর জখম হয়।
এমতাবস্থায় হামলাকারীরা দোকান থেকে নগদ ২,১০,০০০( দুই লাখ দশ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এছাড়াও তিনি আরো জানান, নিজ ব্যবসা প্রতিষ্ঠানে হামলার এসব চিত্র সিসি ক্যামেরায় ধরা পড়ে। আসামিরা খুবই খারাপ প্রকৃতির লোক, চাঁদাবাজি সন্ত্রাসী ও কিশোর জ্ঞান পরিচালনা করে। তাদের সাথে সঙ্গ না দিলে তাকে জোরপূর্বক ভাবে তাদের দলে প্রবেশের চেষ্টা চালায় ও মার দূরসহ গুম হত্যা করে।

অভিযুক্তরা হলেন, মোগরাপাড়া ইউনিয়নের খুলিয়াপাড়া গ্রামের কামালের ছেলে মাদক সম্রাট জিহাদ, কিশোর গ্যাং এর লিডার ষোল পাড়া গ্রামের জসিম মিয়ার ছেলে শ্রাবণ, নগর সাদিপুরের মনির মিয়া ছেলে সিয়াম, রাহিম, সিয়াম সহ অজ্ঞাত ৯/১০ জন ।

এ বিষয়ে সোনারগাঁ থানার (সেকেন্ড অফিসার) এসআই পঙ্কজ কান্তি বলেন, অভিযোগ হাতে পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্থা দ্রুত নেওয়া হবে এবং চাঁদাবাজ কিশোর গ্যাং ব্যাপারে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন