শনিবার, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শনিবার | ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

স্মার্ট সোনারগাঁ বিনির্মাণে বিডি ক্লিনের মত সকলের সহযোগিতা প্রয়োজন : এমপি কায়সার

শুক্রবার, ০৭ জুন ২০২৪ | ৯:২৪ অপরাহ্ণ

স্মার্ট সোনারগাঁ বিনির্মাণে বিডি ক্লিনের মত সকলের সহযোগিতা প্রয়োজন : এমপি কায়সার

ফাহাদুল ইসলাম,সোনারগাঁ প্রতিনিধি :

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জনবহুল এলাকা মোগরাপাড়া চৌরাস্তায় ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে দীর্ঘদিনের জমে থাকা ময়লার স্তুপ পরিষ্কার করলো বিডি ক্লিন সোনারগাঁও নামের স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা।

শুক্রবার (৭ জুন) উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের চৌরাস্তায় স্কুল, কলেজ ও ইউনিভার্সিটি পড়ুয়া তরুণদের সাথে বিভিন্ন শ্রেণি-পেশার অর্ধশতাধিক মানুষ সম্মিলিত ভাবে স্বেচ্ছা শ্রমের ভিত্তিতে হ্যান্ড গ্লাভস, ঝাড়ু, বেলচা ও ভ্যান গাড়ি নিয়ে পরিচ্ছন্নতার কার্যক্রম পরিচালনা করে।

জানা যায়, প্রতি শুক্রবার সচেতনতা তৈরি করতে সাপ্তাহিক পরিচ্ছন্ন কার্যক্রমের অংশ হিসেবে ২০১৯ সাল থেকে বিডি ক্লিন সোনারগাঁওয়ে ইতিমধ্যে ১৬৫টি জায়গা পরিচ্ছন্ন করেছে।

এবিষয়ে গন মানুষের নেতা নারায়ণগঞ্জ সোনারগাঁ ৩ আসনের নবনির্বাচিত এমপি আব্দুল্লাহ আল কায়সার বলেন,“বিডি ক্লিনের ছেলে-মেয়েদের সামাজিক কাজ গুলো প্রশংসিত। এভাবে আমাদের সকলে সচেতন থেকে স্মার্ট সোনারগাঁ বিনির্মাণে সহযোগিতা করতে হবে তাহলেই সোনারগা স্মার্টে পরিণত হবে ইনশাআল্লাহ।

বিডি ক্লিনের সোনারগাঁও জোনের সমন্বয়ক কামরুজ্জামান রানা বলেন, “আমরা ইভটিজার ও কিশোর গ্যাং মুক্ত পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার লক্ষ্যে আমরা প্রতিনিয়ত নিজের অর্থ ও শ্রমের ভিত্তিতে সচেতনতা তৈরির মাধ্যমে এ ধরনের পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করে থাকি”।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন