শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জের ফতুল্লার ঈদগাঁর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

বুধবার, ০৫ আগস্ট ২০২০ | ৩:৪৭ অপরাহ্ণ

নারায়ণগঞ্জের ফতুল্লার ঈদগাঁর পুকুর থেকে যুবকের লাশ উদ্ধার

ফতুল্লার মাসদাইর ঈদগাঁ পুকুর থেকে আব্দুল্লাহ (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় পুকুর থেকে ডুবন্ত একটি সিএনজি উদ্ধার করা হয়। পুলিশের ধারণা আব্দুল্লাকে হত্যার পর লাশ সিএনজির ভেতর রেখে সিএনজি পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা।
বুধবার দুপুর আড়াইটায় পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। নিহত আব্দুল্লাহ মাসদাইর গুদারাঘাট এলাকার হানিফ মিয়ার ছেলে।
নিহতের বাবা হানিফ জানান, মঙ্গলবার বিকালে আব্দুল্লাহ এলাকার কয়েকজন ছেলের সঙ্গে ঝগড়ায় লিপ্ত হয়। পরে তিনি তা জেনে ছেলেকে শাসন করেন। এরপর সে বাসা থেকে বের হয়ে যায়। বুধবার ভোরে তার মোবাইলে একজন সিএনজি ড্রাইভার ফোন করে বলেন আপনার ছেলে গুলিস্তানে আছে। তার কাছে সিএনজি ভাড়া নেই। আমি তখন তাকে বলি ওকে নিয়ে চাষাঢ়ায় এসে আমাকে ফোন দাও। আমি ভাড়া মিটিয়ে দেব। এরপর আর কোন ফোন তিনি পাননি।
পুলিশ জানায়, নিহতের পেটে পানি নেই। জীবিত অবস্থায় পানিতে ডুবিয়ে দিলে পেটে পানি থাকত। তাকে হত্যার পর সিএনজির দরজা বন্ধ করে পুকুরে ফেলে দেয়া হয়। পুকুর থেকে উদ্ধারকৃত সিএনজি (ঢাকা মেট্রো-থ-১৬-৩৪৪২) এর পেছনের সিটে আব্দুল্লাহকে রেখে দরজা বন্ধ করে দিয়ে পানিতে ফেলা হয়।



সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন