বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০ | ৮:১৪ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর উদ্যোগে শেখ হাসিনার জন্মবার্ষিকী পালন

( স্টাফ রির্পোটার ) : জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মবার্ষিকী পালন করেছেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ। ২৮ সোমবার বাদ মাগরিব চানমারি এলাকায় ব্যবসায়ী সংগঠনটির নিজস্ব ভবনে এ আয়োজন করা হয়। নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি খালেদ হায়দার খান কাজলের সভাপতিত্বে ও যুবলীগ নেতা এহসানুল হাসান নিপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ ও বিকেএমইএ এর সভাপতি একেএম সেলিম ওসমান।
অনুষ্ঠানের শুরতেই বঙ্গবন্ধু কন্যাকে নিয়ে স্মৃতিচারণ করেন সম্মানিত অতিথি ও ব্যবসায়ী নেতারা । এছাড়াও দেশ ও জাতির মঙ্গল কামনা সহ শেখ হাসিনা ও তার পরিবারের জন্য বিশেষ দোয়া করা হয়েছে। পরে কেক কেটে জন্মদিনের আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হয়।
সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলার সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, ইয়ার্ন মার্চেন্ট সাবেক সভাপতি সোলায়মান, বিকেএমইএ এর সাবেক সভাপতি মো. হাতেম মিয়া, বাংলাদেশ ক্লোথ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি প্রবির সাহা, পাবলিক প্রসিকিউটর এড. ওয়াজেদ আলী খোকন, সাবেক নারী সংরক্ষিত এমপি এড. হোসনে আরা বাবলী, বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ রশিদ, উপজেলা চেয়ারম্যান এহসান, চেয়ারম্যান দেলোয়ার প্রধান, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা আইনজীবী সমিতি’র সাবেক সভাপতি এড. হাসান ফেরদাউস জুয়েল, বর্তমান সভাপতি মো. মোহসিন মিয়া, সাধারণ সম্পাদক মো. মাহবুবুর রহমান, জেলা পূজা উদযাপন পরিষদ এর সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, নারায়ণগঞ্জ কলেজের অধ্যক্ষ রোমন রেজা সহ অন্যান্য নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন