বুধবার, ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ বুধবার | ২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

হেফাজতে ইসলাম একটি জঙ্গি সংগঠন-সংবাদ সম্মেলনে আহলে সুন্নাত

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০ | ৩:২৪ অপরাহ্ণ

হেফাজতে ইসলাম একটি জঙ্গি সংগঠন-সংবাদ সম্মেলনে আহলে সুন্নাত

নারায়ণগঞ্জে আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ।

২৩ সেপ্টেম্বর ( বুধবার ) বিকেলে নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের সিন্যামন রেস্টুরেন্টে আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছে জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত ঐক্য পরিষদ। আয়োজিত সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্য পাঠ করেন সংগঠন সদস্য রাহাত হাসান।

এ ছাড়াও সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য তুলে ধরেন আহলে সুন্নাত ওয়াল জামাত নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক মহিউদ্দিন হামেদী। তিনি হেফাজতে ইসলামকে উগ্রবাদী ও ইসলামের অপব্যাখ্যাকারী আখ্যায়িত করে বলেন, তারা একটি জঙ্গি সংগঠন। মুফতি আলাউদ্দিন জিহাদী একজন সুফীবাদী, প্রগতিশীল উদার মতাদর্শ বিশ্বাসী ও মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের ইসলামী চিন্তাবিদ। তিনি আহলে সুন্নাত ওয়াল জামায়াতের অতন্দ্র প্রহরী। হেফাজতের নীল নকশা ও ষড়যন্ত্রের শিকার আল্লামা মুফতি আলাউদ্দিন জিহাদী। সেই ষড়যন্ত্রের বাস্তবিক রূপ হচ্ছে তার বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা। উগ্রবাদীরা আজ শাক দিয়ে মাছ ঢাকার অপচেষ্টায় লিপ্ত। আমরা মনে করি, হেফাজতের আভ্যন্তরিন কোন্দল ভিন্ন দিকে প্রবাহিত করার জন্য এই মিথ্যা মামলা। অনতিবিলম্বে জিহাদীর মুক্তির দাবি জানাচ্ছি। অন্যথায় বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে। পরে বিক্ষোভ ও হরতালের মতো কর্মসূচির ঘোষণা দেন নারায়ণগঞ্জ জেলা ইসলামী ছাত্রসেনার সভাপতি মো. রাহাত হোসেন।

তিনি আরও বলেন, আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে আগামী শুক্রবার জুমার পরে বিক্ষোভ কর্মসূচি পালিত হবে। পরে আগামী রোববার গণজামায়েত করা হবে। এর মধ্যেও মুফতি আলাউদ্দিন জিহাদীর মুক্তি না দিলে সোমবার সকাল সন্ধ্যা হরতালের ঘোষণা করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ শাকুম আলী মসজিদের খতিব কাজী তামিম বিল্লাহ, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মসজিদের খতিব মাওলানা ইকরাম হোসেন খান, মাওলানা জামাল উদ্দিন নূরী, মাওলানা বদরুল আলম আল কাদেরী, মাওলানা মিজানুর রহমান, মাওলানা আবু নাসের মুসাসহ জেলার আহলে সুন্নাত ওয়াল জামাতের অনান্য নেতৃবৃন্দ।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন