শুক্রবার, ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
আজ শুক্রবার | ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়নের সামনে মসজিদে বিস্ফোরনের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ ও জড়িত শাস্তির দাবিতে মানববন্ধন..

মঙ্গলবার, ০৮ সেপ্টেম্বর ২০২০ | ১:১৪ অপরাহ্ণ

নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়নের সামনে মসজিদে বিস্ফোরনের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ ও জড়িত শাস্তির দাবিতে মানববন্ধন..

নারায়ণগঞ্জের ডাক.কম : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিমতল্লা এলাকায় বায়তুস সালাত জামে মসজিদে বিস্ফোরনে অগ্নিকান্ডের ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণ ও তিতাস কর্মকর্তাদের শাস্তির দাবিতে বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব মিলনায়নের সামনে অনুষ্ঠিত হয় এ মানববন্ধন।

উক্ত মানববন্ধনে বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার আমির আতিকুর রহমান নান্নু মুন্সি এ সময় বলেন, গ্যাস লাইনের উপরে যে মসজিদ নির্মাণ করতে ছিল তারা কারা? তদন্ত করে তাদেরকে খুজে বের করুন। কেন এখানে গ্যাস লিকেজ হওয়ার পর এই নিয়ে এলাকাবাসি তিতাসের কর্মকর্তাদের কাছে যাওয়ার পরে তারা তাল বাহানা করে। কে বা কাহারা আমরা তা জানিনা। গ্যাসের লিকেজ সারানোর জন্য তারা ৫০হাজার টাকা দাবি করে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আমরা যদি মনে করি এ ঘটনায় শুধু নারায়ণগঞ্জে না ঢাকায়ও বৃহত্তর আন্দোলন করবো। আমি মাননীয় প্রধানমন্ত্রীও তিতাস গ্যাসের কাছে নিহত প্রত্যেক পরিবারকে ২০ লক্ষ টাকা দেওয়ার জন্য অনুরোধ জানাবো।

বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার আমির মুফতি মাওলানা কবির হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হি‌সে‌বে উপ‌স্থিত ছি‌লেন, বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলা শাখার আমির আতিকুর রহমান নান্নু মুন্সি। এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখার সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আকতারুজ্জামান শাদিকী, মুফতি আবু বকর, মাওলানা শেখ সাদী, মুফতি মুশফিকুর রহমান জামাল, মুফতি আরিফ বিল্লাহ, মাওলানা বেলাল হোসাইন,মাওলানা ইউসুফ, মাওলানা আরিফ হোসাইন, মাওলানা মেহেদী হাসান সহ প্রমুখ। অনুষ্ঠান শেষে নিহতদের জন্য দোয়া করা হয়।




সর্বশেষ  
জনপ্রিয়  

ফেসবুকে যুক্ত থাকুন